Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ২২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুন, ২০১৬ ২৩:৪৬
ঢাকায় শ্রাবন্তী...
শোবিজ প্রতিবেদক
ঢাকায় শ্রাবন্তী...

ঈদে মুক্তি পাচ্ছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী অভিনীত ‘শিকারী’ ছবিটি। এ ছবির প্রচারণার কাজে গতকাল সকালে ঢাকায় এসেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এখানে এসেই সাংবাদিকদের সঙ্গে আলাপ ও বিভিন্ন টিভি চ্যানেলে ‘শিকারী’ ছবি নিয়ে আয়োজিত ঈদ অনুষ্ঠানে যোগ দিচ্ছেন তিনি।

যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটির বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার উদ্যোগে আজ বিকাল ৩টায় ঢাকা ক্লাবে অনুষ্ঠিতব্য ‘মিট দ্য প্রেস’ এ যোগ দেবেন শ্রাবন্তী। ‘শিকারী’ ছবি নিয়ে নানা বিষয় শেয়ার করবেন সাংবাদিকদের সঙ্গে।

বাংলাদেশ প্রতিদিনকে শ্রাবন্তী বলেন, প্রথমবার ঢাকার কোনো ছবিতে কাজ করলাম। খুবই উন্নত মানের একটি কাজ হয়েছে। ইতিমধ্যে টিজারে প্রকাশ পাওয়া এ ছবির একটি গান তার প্রমাণ। গানটি প্রকাশের ২৪ ঘণ্টায় প্রায় ১০ লাখ দর্শক এটি দেখেছেন। মানে দর্শক হৃদয়ে ঝড় তুলেছে গানটি।

তিনি বলেন, ছবির দুই প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ মানকে প্রাধান্য দিয়েই ছবি নির্মাণ করে আসছে। ফলে ‘শিকারী’র মতো একটি মানসম্মত ছবি উপহার দেওয়া সম্ভব হচ্ছে তাদের পক্ষে। দুই দেশের জন্য একটি ভালো কাজ করতে পেরেছি এটি আমার সৌভাগ্য। কো-আর্টিস্ট হিসেবে শাকিব খানের মতো একজন দক্ষ অভিনেতাকে পাওয়াও আমার জন্য পরম সৌভাগ্যের ব্যাপার। এ ধরনের ছবি নির্মাণ হলে শুধু যৌথ প্রযোজনা নয়, বাংলাদেশের স্থানীয় ছবিতেও কাজ করতে চাই। দর্শকদের অনুরোধ করব ‘শিকারী’ ছবিটি কোনোভাবেই মিস করবেন না আপনারা। কারণ সত্যিকার অর্থে একটি উঁচু মাপের ছবি হয়েছে এটি। বৃহস্পতিবার কলকাতায় ফিরে যাওয়ার কথা রয়েছে শ্রাবন্তীর।

up-arrow