Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ২২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুন, ২০১৬ ২৩:৪৯
পার্থ-অপির খুঁটিনাটি খুনসুটি
শোবিজ প্রতিবেদক

আগের মতো এবারের ঈদে বেশ কিছু নাটকে দেখা যাবে না সংগীতশিল্পী পার্থ বড়ুয়াকে।  এবারের ঈদের একটি মাত্র নাটকে কাজ করেছেন তিনি। নাম ‘খুঁটিনাটি খুনসুটি’। আশফাক নিপুনের পরিচালনায় নাটকটিতে পার্থর সঙ্গে অভিনয় করলেন অপি করিম। গত বছরের ঈদে দু’জনকে দেখা গেছে একই পরিচালকের ‘অবাক ভালোবাসা’য়। সেটি দর্শকমহলে প্রশংসিত হয়। জানা গেছে, একটি বিয়েবাড়িকে কেন্দ্র করেই মূলত এগিয়ে যায় রোমান্টিক-কমেডি ধাঁচের নাটক ‘খুঁটিনাটি খুনসুটি’র গল্প। পরিবারের ছোট ভাইয়ের বিয়েতে ভাইবোনদের উপস্থিতির মাধ্যমে যে জমজমাট খুনসুটি হয়, সেগুলোই ফুটিয়ে তোলা হচ্ছে এতে। বাড়ির বড় বোন হলেন অপি। তার স্বামীর ভূমিকায় আছেন পার্থ। তারাও বিয়ে উপলক্ষে হাজির হন বিয়েবাড়িতে।

নাটকটিতে পার্থ ও অপির পাশাপাশি অভিনয় করেছেন আবীর মির্জা, নুসরাত জাহান খান নিপা, সুমন পাটোয়ারী, মাহমুদা আপন, জাহিদুল হক অপু প্রমুখ।

এই প্রসঙ্গে পার্থ বলেছেন, “দশটি নয়, পাঁচটি নয়, ভালো নাটক একটিই যথেষ্ট। আশফাকের ‘অবাক ভালোবাসা’ নিয়ে এখনও সাড়া পাই। এবারের নাটকটিও দর্শকরা পছন্দ করবে বলে আমার বিশ্বাস।”

এখন গান নিয়েই বেশি ব্যসত্ম থাকছেন পার্থ বড়ুয়া। চলতি বছরের এপ্রিলে তার ব্যান্ড সোলসের নতুন গান ‘চাই চাই চাই’ ইউটিউবে এসেছে। শেখ রানার কথায় গানটিতে সুর দিয়েছেন পার্থ নিজেই। এরই মধ্যে এটি শ্রোতাপ্রিয় হয়েছে। ঈদে একুশে টেলিভিশনে দেখা যাবে সোলসের পরিবেশনা।

এদিকে বড় পর্দায়ও নাম লিখিয়েছেন পার্থ বড়ুয়া। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিতে সাংবাদিক চরিত্রে দেখা যাবে তাকে। গত মাসে কান চলচ্চিত্র উৎসবের ৬৯তম আসরে মার্শে দ্যু ফিল্ম বিভাগে এটি প্রদর্শিত হয়েছে।

up-arrow