Bangladesh Pratidin

প্রকাশ : রবিবার, ৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ জুলাই, ২০১৬ ০০:১১
বড় পর্দার ঈদ তারকারা
শোবিজ প্রতিবেদক
বড় পর্দার ঈদ তারকারা

ঈদে বড় পর্দা রাঙাবেন দুই বাংলার জনপ্রিয় সব তারকা। এই প্রথমবার ওপার বাংলার কোনো তারকার ছবি ঈদে এ দেশে মুক্তি পাচ্ছে। দর্শক ঈদে যেসব তারকাকে সিনেমা হলের রুপালি পর্দায় দেখতে পাবেন তারা হলেন- শাকিব খান, অপু বিশ্বাস, তিশা, নুসরাত ফারিয়া, শ্রাবন্তী ও জিৎ।

গতকাল চলচ্চিত্র প্রযোজক সমিতি সূত্রে জানা গেছে ঈদে সিনেমা হলে মুক্তির জন্য চারটি ছবির আবেদন জমা পড়েছে। এগুলো হলো মোহাম্মদ মোস্তাফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’, বাবা যাদব ও আবদুল আজিজের ‘বাদশা’, জয়দীপ মুখার্জি ও জাকির হোসেন নির্মিত ‘শিকারি’ এবং শামীম আহমেদের ‘রানা পাগলা দ্য মেন্টাল’।

এসব ছবির মধ্যে তিনটির নায়কই শাকিব খান। ছবিগুলো হচ্ছে- সম্রাট, শিকারি ও রানা পাগলা দ্য মেন্টাল। এসব ছবিতে শাকিবের বিপরীতে আছেন যথাক্রমে অপু বিশ্বাস, শ্রাবন্তী [কলকাতা] ও তিশা। ঈদে দর্শক এবারই প্রথম শাকিবের বিপরীতে তিন ছবিতে তিন নায়িকাকে দেখতে পাবেন। মানে তিন ধরনের স্বাদ পাচ্ছেন শীর্ষ নায়কের কাছ থেকে তারা। শাকিব খান বলেন, তিনটি ছবিই সমানভাবে দর্শক মন জয় করবে। কারণ প্রতিটি ছবির গল্প, নির্মাণ, গান আর লোকেশন অসাধারণ। তাছাড়া তিনটি ছবিতে দর্শক আমাকে তিনভাবে দেখতে পাবে। আশা করছি কেউ নিরাশ হবে না।

‘বাদশা’ ছবিতে অভিনয় করেছেন টালিগঞ্জের নায়ক জিৎ। তার সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউডের শিল্পী নুসরাত ফারিয়া।   জিৎ দুই বাংলাতেই সমান জনপ্রিয় একজন শিল্পী। এই ঈদে দুই বাংলার দর্শকই এই প্রিয় নায়ককে বড় পর্দায় পাচ্ছেন। জিৎ বলেন, প্রথমবার যৌথ আয়োজনের ছবিতে কাজ করলাম। শুনেছি এদেশের মানুষ আমাকে খুব ভালোবাসে। বাদশাতে তাই যথাসাধ্য চেষ্টা করেছি উন্নত অভিনয় দিয়ে দর্শকের মন রাখতে। এ ছবির গল্প আর এতে আমার চরিত্র দুটিই অন্যরকম। আশা করছি ঈদের ছবি হিসেবে সবাইকে তৃপ্ত করতে পারব। অন্যদিকে এ ছবিতে তার নায়িকা নুসরাত ফারিয়া বলেন, ছবিতে আমার চরিত্রটি চঞ্চল প্রকৃতির। বাস্তবেও আমি চঞ্চল। তাই চরিত্রের সঙ্গে মিশে যাওয়া সহজ হয়েছে। তাই বিশ্বাস ভালো কিছু করতে পেরেছি। যৌথ প্রযোজনায় নির্মিত ‘বাদশা’ ও ‘শিকারি’ একসঙ্গে দুই বাংলাতেই মুক্তি পাবে। এতে দুই দেশের দুই জনপ্রিয় নায়ক শাকিব ও জিৎ দুই বাংলার দর্শকের মন মাতাবেন। একই সঙ্গে সুঅভিনয় দিয়ে দর্শকের হৃদয় রাঙাবেন দর্শকপ্রিয় নায়িকা অপু, শ্রাবন্তী, তিশা ও নুসরাত ফারিয়া। সবমিলিয়ে এবারের ঈদে বড় পর্দা হয়ে উঠছে তারকাবহুল, বৈচিত্র্যময় ও আলো ঝলমলে।

up-arrow