Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ জুলাই, ২০১৬ ০০:৪৩
শোবিজ নির্বাচিত ঈদ অনুষ্ঠান
শোবিজ নির্বাচিত ঈদ অনুষ্ঠান

বছর ঘুরে আবারও এলো খুশির ঈদ। আর ঈদ মানেই চ্যানেলে চ্যানেল বর্ণাঢ্য অনুষ্ঠান। প্রতিটি চ্যানেল ঈদ উপলক্ষে সাজিয়েছে তাদের অনুষ্ঠানের ডালি। বেশিরভাগ চ্যানেলই সাত দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে। নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র, সংগীতানুষ্ঠানসহ রয়েছে অন্যান্য আয়োজনও। তবে এত এত অনুষ্ঠানের ভিড়ে ভালো আয়োজন খুঁজে পাওয়া মুশকিলের ব্যাপার। আর তাই দর্শকদের সুবিধার্থে শোবিজ প্রকাশ করছে  নির্বাচিত অনুষ্ঠান। ঈদ উদযাপনের সঙ্গে বাড়তি আকর্ষণ হিসেবে অনুষ্ঠানগুলো আপনাদের আনন্দ আরও বাড়িয়ে দেবে বলেই প্রত্যাশা। ঈদ মোবারক।      — বি.স. শোবিজ

 

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান ও ঢালিউড কিং শাকিব খানকে এবার ঈদে একুশে টেলিভিশনে একসঙ্গে দেখা যাবে। অনুষ্ঠানের নাম ‘শাকিব বনাম সাকিব’। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ফারহানা নিশো। অনুষ্ঠানটি প্রসঙ্গে ফারহানা নিশো বলেন, ‘আমি চার বছর ধরে সাকিব আল হাসান ও শাকিব খানকে নিয়ে একটি অনুষ্ঠান উপস্থাপনা করার পরিকল্পনা করছি। অবশেষে আমার ইচ্ছা পূরণ হয়েছে। সাকিব আল হাসান ও শাকিব খানকে অসংখ্য ধন্যবাদ। ’ ‘শাকিব বনাম সাকিব’ অনুষ্ঠানে গেম শোসহ ঈদের অনেক প্রসঙ্গ নিয়ে আলাপ করেছেন বলে জানিয়েছেন ফারহানা নিশো। অনুষ্ঠানটিতে বিভিন্ন মজার গেমে অংশ নিতে দেখা যাবে সাকিব আল হাসান ও শাকিব খানকে। প্রচার হবে ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় একুশে টেলিভিশনে।

 

প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের ‘ইত্যাদি’। প্রতি ঈদেই থাকে ‘ইত্যাদি’র জমকালো আয়োজন এবং চমকানো সব বিষয়। দর্শকরাও অধীর আগ্রহে ঈদের সময় অপেক্ষা করেন ‘ইত্যাদি’ দেখার জন্য। কারণ কোনো নির্দিষ্ট বয়স বা শ্রেণির জন্য নয়—সব বয়সী, সব শ্রেণি-পেশার মানুষের জন্যই ‘ইত্যাদি’। প্রচার হবে ঈদের পরদিন রাত ১০টা ১০ মিনিটে।

 

চ্যানেল আইয়ের জনপ্রিয় ঈদ আয়োজন কৃষকের ঈদ আনন্দের ফার্মার্স গেইম শোর মূল পর্ব এবার ধারণ করা হয়েছে চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে। কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ প্রতিবারের মতো এবারও কৃষকের ঈদ আনন্দে যুক্ত করেছেন নতুন নতুন বিষয়। প্রচারিত হবে ঈদুল ফিতরের পরদিন বেলা সাড়ে ৪টায়।

 

জনপ্রিয় উপস্থাপক, অভিনেতা, লেখক ও নির্মাতা শামীম শাহেদ প্রতি ঈদেই নাটক নির্মাণ করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। তিনি এবার নির্মাণ করেছেন নাটক ‘রঙিন দ্বিধা’। নাটকটি রচনা করেছেন আনিসুল হক। অভিনয়ে রিয়াজ, স্পর্শিয়া, দ্বীপা খন্দকার, সেতু প্রমুখ। প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে।