Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ১০ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ জুলাই, ২০১৬ ০০:১৩
ঈদের তৃতীয় দিন পর্যন্ত । তবুও আলোচনায়...
শোবিজ প্রতিবেদক
ঈদের তৃতীয় দিন পর্যন্ত  ।  তবুও আলোচনায়...
ইত্যাদি

বিজ্ঞাপনের ভিড়ে অনুষ্ঠান দেখা দায়। তবুও কিছু অনুষ্ঠান এরই মাঝে প্রশংসিত হয়েছে।

এর মধ্যে এগিয়ে আছে হানিফ সংকেতের ‘ইত্যাদি’। এই অনুষ্ঠানটি নিয়ে এবারও দর্শক উম্মাদনা ছিল। অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে, ‘ইত্যাদি’ হলেই শুধু বিটিভি দেখা হয়।

আরও একটি বৈচিত্র্যময় অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। শাইখ সিরাজের এই অনুষ্ঠানটিও দর্শক আগ্রহভরে দেখে। মূলত কৃষকদের নিয়ে যে জমজমাট অনুষ্ঠান হতে পারে এটা তিনি প্রমাণ করে যাচ্ছেন সব সময়। চ্যানেল আইয়ের এই অনুষ্ঠানটি ছাড়াও সিরিজ ‘ছোটকাকু’ এবং নাটক ‘রঙিন দ্বিধা’ প্রশংসিত হয়েছে। শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ নিয়মিত নির্মাণ করছেন আফজাল হোসেন। আর নাটক ‘রঙিন দ্বিধা’ নির্মাণ করেছেন শামীম শাহেদ।

আনিসুল হকের রচনায় এতে অভিনয় করেছেন রিয়াজ, স্পর্শিয়া, দ্বীপা খন্দকার প্রমুখ। গতকাল এটি প্রচার হয়েছে।

এদিকে বাংলাভিশনের দুটি টেলিফিল্মও বেশ প্রশংসিত হয়েছে। টেলিফিল্ম দুটি হচ্ছে মাহমুদ দিদারের ‘অলৌকিক প্রেমের ঘ্রাণ’ এবং সুমন আনোয়ারের ‘ফুলমতি’। দুটি টেলিফিল্মই নির্মাণ এবং গল্প বয়ানে বেশ বৈচিত্র্যময় ছিল। সব সময় লক্ষ করা যায়, নাটকের ছোট গল্পকে টেনে লম্বা করাকেই টেলিফিল্ম বলা হয়। কিন্তু টেলিফিল্ম মানে যে টেলিভিশনের জন্য ফিল্ম তা এ দুটি দেখে বোঝা গেছে।

এ ছাড়া এনটিভিও এবার বেশ চমৎকার অনুষ্ঠান সাজিয়েছে। অনেক দিন পর এ চ্যানেলটির পর্দায় প্রথিতযশা নির্মাতাদের নাটক দেখা যাচ্ছে। এরই মাঝে ঈদের দিন রাতে প্রচার হয়েছে গিয়াসউদ্দীন সেলিমের নাটক ‘প্রেমের বাজার দর’। নাটকটি দর্শক আগ্রহ নিয়ে দেখেছে। এই নির্মাতা যে গল্প বয়ান এবং নির্মাণে অভিনব, তা আবারও প্রমাণ হলো। এ ছাড়া এনটিভির দ্বিতীয় দিন প্রচার হয়েছে তারকাবহুল টেলিফিল্ম ‘রূপালি দিনের গল্প’। অনেক দিন পর একসঙ্গে দেখা গেল আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, বিপাশা হায়াত, এবং তৌকীর আহমেদকে। তাই দর্শকও আগ্রহ নিয়ে দেখেছে এটি।   নির্মাণ করেছেন আরিফ খান।

এদিকে ‘এক্স ফ্যাক্টর’র সিক্যুয়েল নির্মাণ করে শিহাব শাহীনও সবার নজরে ছিলেন।

এই পাতার আরো খবর
up-arrow