Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : সোমবার, ১১ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১১ জুলাই, ২০১৬ ০০:২৬
সালমানই এগিয়ে...
শোবিজ প্রতিবেদক
সালমানই এগিয়ে...

দাপট দেখাচ্ছে ‘সুলতান’। হ্যাঁ, সালমান খানের সুলতান। ঈদের আগের দিন মুক্তির পর থেকেই প্রতাপের সঙ্গে এগিয়ে যাচ্ছে ছবিটি। দর্শক উন্মাদনা যেন থামছেই না। আর তাই মাত্র তিন দিনেই ছবিটি আয় করেছেন ১০০ কোটি রুপি। যশরাজ ফিল্মস প্রযোজিত ও আলী আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ মুক্তির প্রথম তিন দিনে ১০৪ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে। এ নিয়ে অভিজাত ক্লাবটিতে [১০০ কোটি রুপি] সালমানের ১০টি ছবি ঢুকতে পেরেছে।

‘দাবাং’ দিয়ে শুরু, এরপর একে একে ব্লকবাস্টার হয়েছে সালমানের ‘রেডি’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘দাবাং টু’, ‘জয় হো’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘প্রেম রতন ধন পায়ো’ ও ‘সুলতান’। বলিউডের আর কোনো তারকার এই অর্জন নেই। দ্বিতীয় সর্বোচ্চ শাহরুখ খানের ছয়টি ছবি কমপক্ষে ১০০ কোটি রুপি আয় করেছে।

সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘প্রেম রতন ধন পায়ো’ ছবি দুটিও তিন দিনে ১০০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়ে। এ ছাড়া আমির খানের ‘ধুম থ্রি’ এবং শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ এই রেকর্ডের ভাগিদার।  

গত ৬ জুলাই ভারতের চার হাজার ও অন্যান্য দেশের ১ হাজার ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ৯০ কোটি রুপি বাজেটে নির্মিত ‘সুলতান’। আর মুক্তির পর থেকেই বোঝা যাচ্ছে, সালমানই এখন এগিয়ে।

এই পাতার আরো খবর
up-arrow