Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ২৩:৪১
শুভর প্রস্তুতি
শোবিজ প্রতিবেদক
শুভর প্রস্তুতি
প্রস্তুতিতে ব্যস্ত শুভ

নতুন ছবি মানে নতুন রূপ। আর নতুন রূপের জন্য ভালোই প্রস্তুতি নিচ্ছেন আরিফিন শুভ।

অভিনয়ের শুরু থেকেই নিজেকে দর্শকদের সামনে নতুন নতুন রূপে তোলে ধরার চেষ্টা করেছেন তিনি। আর এরই মধ্যে এর জন্য প্রশংসাও কুড়িয়েছেন। নিয়মিত শরীরচর্চাও করে থাকেন তিনি। মাঝে কিছুদিনের বিরতি ছিল। এবার নতুন করে আবার ব্যায়ামাগারে যাওয়া শুরু করেছেন এই অভিনেতা। কারণটা হলো নতুন ছবি। নতুন ছবিতে নতুনভাবে আসছেন শুভ। তবে এখনই খোলাসা করতে নারাজ শুভ। কিছুটা রহস্য রেখে দিলেন।

তার ভাষ্য, ‘নতুনভাবে আসতে আমার ভালো লাগে। আর নতুন ছবিতে আমার চরিত্রও একটু ভিন্ন, অ্যাকশন ধাঁচের। শারীরিক প্রস্তুতি শেষ করে নিই। বড় একটা চমক দিতে চাই। এখন বিস্তারিত না বলাই ভালো, শুধু এইটুকু বলতে পারি, বাংলাদেশি ছবি হবে এটা। ছবিটির কাজ শুরু হবে শিগগিরই। ’

অনেকভাবে খুঁচিয়েও শুভর কাছ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি। বোঝা যায়, তিনি মানসিকভাবেও এখন চলচ্চিত্রকে ধারণ করছেন। কারণ চলচ্চিত্র মানেই চমক সৃষ্টি করে যাত্রা শুরু করা। নতুন ছবি নিয়ে শুভও সেই চেষ্টা করছেন। এটাকে শুভ লক্ষণ বলতেই হয়।

আরিফিন শুভ ক্যারিয়ার শুরু করেছেন নাটকে অভিনয় দিয়ে। কিন্তু তার চোখ ছিল বড়পর্দার দিকে। শুভ সেই চেষ্টাই করে যাচ্ছেন। টার্গেট স্থির এবং স্বপ্ন ঠিক থাকলে যে সব হয়, তার প্রমাণ শুভ। নাটকের অভিনয় ছেড়ে তাকে অনেক দিন স্ট্রাগল করতে হয়েছে। কিন্তু তিনি হাল ছাড়েননি। শুধু চেষ্টা করে গেছেন। আর তাই বলা যায়, শুভ বড়পর্দায় স্থায়ী এখন। হাতেও রয়েছে কয়েকটি হিট ছবি। এর মধ্যে অবশ্যই ‘ছুঁয়ে দিলে মন’ ছবিটি উল্লেখযোগ্য।

শুভ বলেন, ‘আমি ২৪ ঘণ্টাই ফিল্ম নিয়ে ভাবি। এ ছাড়া আর কিছু ভাবতে চাইও না। চেষ্টা করে যাচ্ছি। কারণ আমাকে অনেকদূর যেতে হবে। ’

এদিকে শুভ এখন কাজ করছেন ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে। এতে তার বিপরীতে আছেন নুসরাত ফারিয়া। পরিচালক জাকির হোসেন রাজু।

up-arrow