Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ জুলাই, ২০১৬ ২৩:৫০
‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় তারিন
শোবিজ প্রতিবেদক
‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় তারিন
‘পাঁচফোড়ন’ অনুষ্ঠানের উপস্থাপক তারিন

এটিএন বাংলার ২০ বছরে পদার্পণ উপলক্ষে হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশন নির্মাণ করেছে বিশেষ ‘পাঁচফোড়ন’। অনুষ্ঠানটির বৈশিষ্ট্য অনুযায়ী নাটকীয়ভাবে এর প্রতিটি আইটেম পরিবেশন করা হলেও এবারের পর্বটি একটু ব্যতিক্রম।

এক যুগ ধরে প্রচারিত এই অনুষ্ঠানটিতে বিভিন্ন সময়ে দেশের নাট্যাঙ্গনের তারকা শিল্পীরা সংগীত পরিবেশন করেছেন, নৃত্য পরিবেশন, কেউবা হয়েছেন গানের মডেল।

গত এক যুগের পাঁচফোড়ন থেকে তেমনি উল্লেখযোগ্য কিছু গান ও নাচ নিয়ে সাজানো হয়েছে এবারের পাঁচফোড়ন। আর এই পুরো পর্বটির সঞ্চালনার দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন।

এটিএন বাংলা কর্তৃপক্ষের বিশেষ অনুরোধে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি প্রচারিত হয়। সেই ধারাবাহিকতায় এটিএন বাংলার ২০ বছরে পদার্পণ উপলক্ষে নির্মিত হয়েছে ‘পাঁচফোড়ন’। প্রচার হবে আজ রাত ৮টা ৫০ মিনিটে।

মডেল তারকা ফয়সাল ও চিত্রনায়িকা কেয়া অংশগ্রহণ করেছেন একটি বিশেষ গানে। কামরুজ্জামান কাজলের কথায় এবং আলাল ওয়ারীদের সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন পলাশ। একটি নৃত্য পরিবেশন করেছেন নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নীপা। অভিনয় তারকা অপূর্ব ও ঈশিতা অংশগ্রহণ করেছেন আর একটি বিশেষ গানে। অপূর্ব এই প্রথম স্বকণ্ঠে কোনো অনুষ্ঠানে গান গেয়েছেন। গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু, সুর করেছেন আলী আকবর রুপু। আর একটি গান গেয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ভূপেন হাজারিকার প্রতিধ্বনি গানটি শুনে চঞ্চলের কণ্ঠেও যেন ভূপেন হাজারিকার কণ্ঠের প্রতিধ্বনি শুনতে পাওয়া যায়। রয়েছে কবিগুরুর একটি গানের সঙ্গে ব্যতিক্রমী কম্পোজিশনে অপি করিমের পরিবেশনায় নৃত্য। লোকসংগীতের সুরে ভালোবাসার কথায় একটি গানের চিত্রায়ণে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা ইমন এবং মডেল পিয়া বিপাশা। গানটিতে কণ্ঠ দিয়েছেন পলাশ ও শাকিলা জাফর। আরও গেয়েছেন এই সময়ের জনপ্রিয় সংগীত ও অভিনয় তারকা তাহসান ও তার স্ত্রী মিথিলা। এ ছাড়া আরও অনেক চমকপ্রদ বিষয় রয়েছে পুরো অনুষ্ঠানজুড়ে।

এই পাতার আরো খবর
up-arrow