রবিবার, ১৭ জুলাই, ২০১৬ ০০:০০ টা

লাকি আখন্দকে ইউনাইটেডে স্থানান্তর

শোবিজ প্রতিবেদক

লাকি আখন্দকে ইউনাইটেডে স্থানান্তর

৮ জুলাই শারীরিক অবস্থার অবনতি হলে বারডেম হাসপাতালে ভর্তি করা হয় বাংলাদেশের গুণী সুরকার, গায়ক ও সংগীত পরিচালক লাকি আখন্দকে। কিন্তু গত আট দিনে শারীরিক অবস্থার কোনো পরিবর্তন না হওয়ায় শুক্রবার তাকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়।

বর্তমানে তাকে ইউনাইটেড হাসপাতালের ৬০৯ এর বি-তে ভর্তি করা হয়েছে। তিনি ডা. সাজ্জাদ হোসেনের তত্ত্বাবধানে আছেন। জানা গেছে, তাকে কৃত্রিমভাবে প্রস্রাব করানো হচ্ছে। পিঠে আর  কোমরের ব্যথা না কমার কারণে তাকে এই হাসপাতালে আনা হয়েছে। কিছুদিনের মধ্যে তাকে কলকাতায় নেওয়া হবে।

এর আগে টানা ছয় মাস চিকিৎসা শেষে দেশে  ফেরেন লাকি আখন্দ। গত বছরের নভেম্বর থেকে ব্যাংককের পায়থাই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত বছরের ১ সেপ্টেম্বরে লাকি আখন্দকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। পরে তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়। সেখানে দফায় দফায় কেমোথেরাপি দেওয়া হয়। কেমো শেষে গত ২৬ মার্চ তিনি দেশে ফেরেন।

থাইল্যান্ডের পায়থাই হাসপাতালে প্রথম দফায় শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়। তারপর লিভারে অস্ত্রোপচার করা হয়।

এর পরপরই অক্টোবরের প্রথম দিকে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। দেশেই চিকিৎসাধীন ছিলেন কিছুদিন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বছরের নভেম্বরে আবারও তাকে ব্যাংককে নেওয়া হয়। তার শরীরে ছয়টির মতো কেমো দেওয়া হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর