Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : রবিবার, ১৭ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ জুলাই, ২০১৬ ২৩:৪৮
এবার বিয়ের আনুষ্ঠানিকতা
শোবিজ প্রতিবেদক
এবার বিয়ের আনুষ্ঠানিকতা
মাহি ও তার স্বামী অপু

মাহির বিবাহোত্তর সংবর্ধনা হবে ২০ জুলাই। চলতি বছর ২৫ মে সিলেটের পাত্র অপুর সঙ্গে নতুন জীবন শুরু করেন ঢালিউডের মাহি। ঘরোয়া পরিবেশে সেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পরে সাংবাদিকদের জানান, সবাইকে নিয়ে একটি আনুষ্ঠানিক আয়োজনের কথাও।

মাহি-অপুর দুই পরিবারের যৌথ উদ্যোগে ২০ জুলাই রাতে অভিজাত এক কনভেনশন সেন্টারে সেই আনুষ্ঠানিকতা কিংবা বউভাত সম্পন্ন হবে। এমনটাই নিশ্চিত করলেন মাহি। তিনি বলেন, ‘মূলত মিডিয়ার বন্ধু-স্বজনদের কথা ভেবেই ২০ তারিখের অনুষ্ঠানটি করছি ঢাকায়।

কারণ আমার যত পরিচিতি তার সবটাই হয়েছে এই মিডিয়ার কল্যাণে। ’

এদিকে মাহি আরও জানান, ২৪ জুলাই সিলেটে বড় করে আরেকটি বউভাত অনুষ্ঠানের আয়োজন করছেন তারা। সেটি হবে মাহিকে শ্বশুরবাড়ি তুলে নেওয়ার আনুষ্ঠানিকতা।

নতুন বউ শ্বশুরবাড়ি যাবেন, তাই মিডিয়া থেকে এক মাসের ছুটিও নিয়ে রেখেছেন। মাহির ভাষায়, ‘সিলেটে শ্বশুরবাড়িতে যাচ্ছি। টানা এক মাস মিডিয়ার বাইরে থাকতে চাই। তাই এর মধ্যে সব শুটিং স্থগিত করেছি। শ্বশুরবাড়ি থেকে যুক্তরাষ্ট্রে হানিমুনে যাওয়ার পরিকল্পনাও আছে আমাদের। ’

মাহি বর্তমানে বাপ্পির বিপরীতে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে কাজ করছেন। হানিমুন থেকে ফেরার পর আগামী মাসে শুটিং শুরু হবে সজলের বিপরীতে ‘হারজিৎ’ নামের আরেকটি ছবির।

এই পাতার আরো খবর
up-arrow