Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুলাই, ২০১৬ ২৩:৩৯
বাংলার গানের ভাগ্য নির্ধারণ আজ
শোবিজ প্রতিবেদক

লোক সংগীতশিল্পী অন্বেষণে বাংলাদেশের সবচাইতে বড় রিয়ালিটি শো ‘আড়ং ডেইরি-চ্যানেল আই বাংলার গান’-এর মুকুট লড়াইয়ের ভাগ্য নির্ধারণ ‘মহা উৎসব’ আজ ২২ জুলাই অনুষ্ঠিত হবে। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সন্ধ্যায় পর্দা উঠবে এ আসরের। এ লড়াউয়ে সারা বাংলাদেশ থেকে প্রাথমিকভাবে অংশ নিয়েছিল প্রায় ৪০ হাজার প্রতিযোগী। সেখান থেকে বর্তমানে নির্বাচিত সেরা ৭ প্রতিযোগী লড়বে প্রথমবারের মতো অনুষ্ঠিত সেরার মুকুট লড়াইয়ের জন্য।

পুরস্কার হিসেবে চ্যাম্পিয়নকে দেওয়া হবে নগদ ১০ লাখ টাকা। প্রথম রানারআপ পাবেন ৫ লাখ টাকা ও দ্বিতীয় রানারআপ ৩ লাখ টাকা। এ ছাড়া থাকবে অসংখ্য উপহার সামগ্রী। মহাউৎসবে প্রধান দুই বিচারক বরেণ্য কণ্ঠশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও আইয়ুব বাচ্চুর সঙ্গে অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবে ফোকসম্রাজ্ঞী মমতাজ। ক্ষুদে গানরাজের শিল্পীদের সঙ্গে একটি বিশেষ পরিবেশনায় অংশ নেবেন উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। একটি ফোক নৃত্যে অংশ নেবেন চিত্রনায়িকা পূর্ণিমা। প্রতিযোগিতার পরিচালক ইজাজ খান স্বপন জানান, বর্তমান সময়কে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে এবারের মহাউৎসব। মহাউৎসব অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সিজিল মির্জা। পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। প্রতিযোগিতার প্রকল্প পরিচালক মো. মহিউদ্দিন খান মঈন।

সেরা ৭ প্রতিযোগী: শারমীন (ময়মনসিংহ), ইলমা বিনতে বখতেয়ার (চট্টগ্রাম), অনন্যা ইয়াসমিন অংকন (চাঁপাইনবাবগঞ্জ), মো. খায়রুল ইসলাম (ফরিদপুর), মো. নাজমুল হাসান (ফরিদপুর), আল-আমিন আলী (রাজশাহী) ও মো. বিল্লাল হোসেন (ফরিদপুর)।

এই পাতার আরো খবর
up-arrow