Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ২৪ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৩ জুলাই, ২০১৬ ২২:৫২
লাতিন ব্যান্ডের সঙ্গে চিরকুট
শোবিজ প্রতিবেদক
লাতিন ব্যান্ডের সঙ্গে চিরকুট

বিশ্ব সংগীতাঙ্গনে বাংলা গানের প্রতিনিধিত্ব করছে ফিউশন ঘরানার জনপ্রিয় ব্যান্ড চিরকুট। দলটি বরাবরই বাংলা গান নিয়ে এক্সপেরিমেন্ট করেছে।

কয়েক দিন আগে গান বাংলায় প্রচারিত চিরকুটের ‘মরেই যাবো’ শিরোনামে গানটি তুমুল সাড়া ফেলেছে। সেই আলোচনার রেশ ফুরানোর আগেই চমক নিয়ে হাজির হলো তারা। বাংলা গানের প্রচলিত নিয়মকে ভেঙেচুরে নিয়ে এলো ভিন্ন রকম আমেজ। এই প্রথম লাতিন আমেরিকার জনপ্রিয় ব্যান্ড দল ‘২৪ হরাস’র সঙ্গে যৌথভাবে একটি গানে কণ্ঠ দিয়েছেন সুমি। ‘অন্তরে বাহিরে’ শিরোনামে গানটির কিছু অংশ স্প্যানিশ ভাষায় গেয়েছে লাতিন দলটি।

এ ব্যাপারে চিরকুট জানিয়েছে, এই প্রথম আমরা কোনো আন্তর্জাতিক ব্যান্ডকে ফিচার করলাম! নিউইয়র্ক বেইজড ডমিনিক রিপাবলিকান অদ্ভুত সুন্দর এই ব্যান্ড ‘২৪ হরাস’। এই প্রথম আমরা গ্র্যামি এবং বিলবোর্ড অ্যাওয়ার্ড জেতা একজন প্রডিউসারের সঙ্গে কাজ করলাম, অসাধারণ এক ব্যক্তিত্ব জোহান অ্যাল্কভার। যিনি ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৫-সহ অসংখ্য নামিদামি কাজ করেছেন।

‘অন্তরে বাহিরে’ গানটি রবি ইয়োন্ডার মিউজিক অ্যাপে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়।

এ উপলক্ষে প্রতিষ্ঠানটি গুলশান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে ব্যান্ডের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন রবি এবং ইয়োন্ডার মিউজিকের কর্মকর্তারা।

এই পাতার আরো খবর
up-arrow