Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ জুলাই, ২০১৬ ২২:০১
আবারও তিন্নির সংসারে ভাঙন
শোবিজ প্রতিবেদক
আবারও তিন্নির সংসারে ভাঙন

ফের তিন্নির ঘর ভাঙছে। হিল্লোলের সঙ্গে বিচ্ছেদের পর মিডিয়ার আড়ালে চলে গিয়েছিলেন এই অভিনেত্রী। হতাশাগ্রস্ত হয়ে মাদকও গ্রহণ করছিলেন বলে খবর পাওয়া যায়। হঠাৎ করেই আলোর পথে ফেরেন। বিয়ে করেন সাদকে, কিন্তু এই বিয়েও ভেঙে যেতে চলেছে। তাও আবার তিন্নির কারণেই। তার স্বামী আদনান হুদা সাদের সঙ্গে বনিবনা না হওয়ায় দীর্ঘ তিন মাস ধরে তিন্নি স্বামী-সংসার ছেড়ে আলাদা বাস করছেন বলে খবর পাওয়া গেছে।

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে গোপনে বিয়ে করেন তিন্নি। বিয়ের বছরখানেক পর গত অক্টোবরে তা জানাজানি হয়। এর আগে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান হিল্লোলকে। বিয়ের কয়েক বছর পর তাদের বিচ্ছেদ হয়।

সেই সংসারে এক কন্যার জননী ছিলেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তিন্নি। এদিকে বিয়ে করার পর সাদের সংসারেও আরশী নামে একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিন্নি।

তিন্নির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। একই সঙ্গে তিন্নির স্বামী সাদের ফোনে যোগাযোগ করা হলে তিনিও ফোন ধরেননি। তবে সাদ ও তিন্নির ঘনিষ্ঠ কয়েকটি সূত্র জানিয়েছে, সাদ ও তিন্নির সংসার ভাঙা কেবল সময়ের ব্যাপার মাত্র।

সূত্রটি আরও জানায়, সাদ সংসার টিকিয়ে রাখার চেষ্টা করলেও তিন্নির উদাসীনতা লক্ষ্য করা গেছে। অবশ্য সাদের সাম্প্রতিক ফেসবুক পোস্টগুলো থেকেও সেটা অনুমান করা যায়। এমনকি সাদের ফেসবুক স্ট্যাটাসগুলোকে বিশ্লেষণ করলে তিন্নি সম্পর্কে ভয়ঙ্কর অর্থ দাঁড়ায়। এক কথায় বললে— তিন্নি ফের বেপরোয়া হয়ে পড়েছেন। সাদের কোনো কথা রাখেন না। যখন যা খুশি তাই করে বসেন। এতে সাদ মনে করছেন এই সম্পর্ক টিকিয়ে রাখা হয় তো আর যাচ্ছে না।

বর্তমানে তিন্নি ও সাদ দুজন আলাদা থাকছেন। কিছুদিন আগে ফেসবুক স্ট্যাটাসে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ আনেন স্বামী সাদ। ইচ্ছামতো বাড়ির বাইরে রাত কাটানো, কন্যা আরশীর খোঁজ-খবর না রাখা- এসব অভিযোগ তো ছিলই। সাদের এক বন্ধুর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক, নেশা করা- তিন্নির বিরুদ্ধে এসব অভিযোগও ছিল সাদের ওই স্ট্যাটাসে।

তবে সাদের এই কথার সত্যতা কতটুকু তা শুধু জানা সম্ভব তিন্নির সঙ্গে কথা বলেই। কিন্তু তিন্নির ফোন নম্বর বন্ধ থাকায় সেটাও সম্ভব হচ্ছে না।

এই পাতার আরো খবর
up-arrow