Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : সোমবার, ২৫ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৪ জুলাই, ২০১৬ ২২:০৩
প্লেব্যাকে ন্যানিস-ইমরান
শোবিজ প্রতিবেদক
প্লেব্যাকে ন্যানিস-ইমরান
ন্যানিস - ইমরান

‘সম্রাট’ ছবিতে ইমরানের গাওয়া ও সুর-সংগীত করা গান ‘রাতভর’ এখন বেশ জনপ্রিয়। গানটির কথা লিখেছিলেন রবিউল ইসলাম জীবন। পর্দায় ঠোঁট মিলিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এবার শাকিব খানের নতুন ছবি শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’তে থাকছে ইমরান ও রবিউল ইসলাম জীবনের করা গান। ‘কোনো মানে নেইতো’ শিরোনামের এ গানটিতে ইমরানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ন্যানিস। ২৩ জুলাই সন্ধ্যায় ইমরানের নিজস্ব স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়।

ইমরান বলেন, ‘এবারও চমৎকার একটি গান হয়েছে। মেলোডির সঙ্গে রিদম মিক্স করে গানটি করা। আমার বিশ্বাস সবাই পছন্দ করবেন। ’

রবিউল ইসলাম জীবন বলেন, ‘ছবির গল্পের সঙ্গে মিল রেখে গানটি লিখেছি। ইমরানের সুর-সংগীত ও ন্যানিসর সঙ্গে গায়কী মিলিয়ে খুব ভালো দাঁড়িয়েছে।

আমার বিশ্বাস সবার ভালো লাগবে। ’

ন্যানিসর গায়কী শ্রোতাদের মধ্যে বেশ গ্রহণযোগ্য। এ গানটিও শ্রোতাদের ভালো লাগবে বলে বিশ্বাস সবার। ইমরানের সঙ্গে তার সুরের রসায়নও ভালো ছিল বলে দাবি সংশ্লিষ্টদের।

‘বসগিরি’র পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘ছবিটির জন্য আমরা যে ধরনের গান চেয়েছিলাম, ঠিক সে ধরনের গানই হয়েছে। এখন চিত্রায়ণ ঠিকঠাক মতো হলেই বেশ জমে যাবে বলে আমার বিশ্বাস। ’

তিনি আরও জানান, থাইল্যান্ডে গানটির চিত্রায়ণ করা হবে। এতে শাকিব খানের সঙ্গে পারফর্ম করবেন ছবিটির নায়িকা বুবলি।  

‘বসগিরি’ প্রযোজনা করছে ‘খান ফিল্মস’। ছবিটির ৯০ ভাগ শুটিং শেষ। এতে আরও অভিনয় করছেন রজতভ দত্ত [ভারত], অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ। আগামী ঈদেই ছবিটি মুক্তি দেওয়া হবে।

এই পাতার আরো খবর
up-arrow