Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৫ জুলাই, ২০১৬ ২২:১৭
একাধিক বিয়ে নিয়ে কঙ্গনা
শোবিজ ডেস্ক
একাধিক বিয়ে নিয়ে কঙ্গনা

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রনৌত ব্যক্তিজীবনে অভিনেতা হৃত্বিক রোশন, আদিত্য পাঞ্চোলি ও অধ্যয়ন সুমনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তবে কারও সঙ্গে থিতু হতে পারেননি ‘কুইন’ তারকা। ঘর যে বাঁধবেন তা নিয়ে সংশয় নেই তার।

চমকপ্রদ ব্যাপার হলো, একাধিকবার বিয়ে করতে সংকোচ হবে না বলে জানিয়েছেন কঙ্গনা। রবিবার (২৪ জুলাই) এফডিসিআই ইন্ডিয়া কটোয়ার উইকের (আইসিডব্লিউ) শেষ দিনে ডিজাইনার মানব গাংওয়ানির শোস্টপার হিসেবে অংশ নিয়ে এই মন্তব্য করেন তিনি।

‘বেগম-এ-জান্নাত’ নামের পোশাকগুলোর মধ্যে কাচের কাজ করা মেরুন রঙা চোলি, প্রচুর কারুকাজে সাজানো লেহেঙ্গা ও জালের ওড়না পরেছিলেন কঙ্গনা। সব মিলিয়ে ২৯ বছর বয়সী এই তারকাকে দেখাচ্ছিল মুঘল সম্রাজ্ঞীদের মতো।

কঙ্গনা জানান, তার প্রথম বিয়ের পোশাক গাংওয়ানিকে দিয়ে ডিজাইন করাতে চান। তিনি বলেন, ‘জানি বিয়ের সাজে নিজেকে বিশেষ কিছু মনে হবে। মানবের সঙ্গে বিয়ে আর প্রথম বিয়ের পোশাক নিয়ে আলোচনা করেছি। তিনি অবশ্যই আমার জন্য ডিজাইন করে দেবেন বলেছেন। ’

নিজের মন্তব্যে প্রথম বিয়ে কথাটা উল্লেখ করার কারণে সাংবাদিকরা কঙ্গনার কাছে জানতে চান, একাধিকবার বিয়ে করবেন কি না। উত্তরে তিনি বলেন, ‘কেন নয়? বিয়ে যদি একবার হয়, আমি তো মনে করি একাধিকবার হতে পারে। ’

এই পাতার আরো খবর
up-arrow