মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে পিয়া

শোবিজ প্রতিবেদক

ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে পিয়া

মডেলিংয়ে পিয়া জান্নাতুলের জনপ্রিয়তা আকাশচুম্বী! অভিনয়েও তিনি নজর কেড়েছেন নাটক-চলচ্চিত্রে। নিজের গ্ল্যামারের দ্যুতি ছড়িয়ে পিয়া একাধিকবার বিশ্বের বিভিন্ন দেশের মঞ্চেও বাংলাদেশকে রিপ্রেজেন্ট করেছেন। এবার উঠলেন আরেকটু উচ্চতায়। বিশ্ব বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’র মুম্বাই সংস্করণে ‘কভার গার্ল’ হতে যাচ্ছেন পিয়া। এই সুবাদে পিয়াই হচ্ছেন ‘ভোগ’র প্রচ্ছদে স্থান পাওয়া প্রথম বাংলাদেশি নারী মডেল। এর আগে মডেল আসিফ আজিম ‘ভোগ’র প্রচ্ছদে প্রথম বাংলাদেশি মডেল হিসেবে ফটোশুটে অংশ নেন।

দারুণ এই অর্জনে উচ্ছ্বসিত পিয়া। সম্প্রতি তিনি ‘ভোগ’র ফটোশুটে অংশ নিয়েছেন। সে কারণে গত সপ্তাহে দুদিনের সফরে মুম্বাই গিয়েছিলেন। ফটোশুট শেষে তিনি এখন দেশে। 

পিয়া বলেন, ‘ভোগ’ ম্যাগাজিন কর্তৃপক্ষ বাংলাদেশের অনেক মডেলের প্রোফাইল দেখেন। তারপর তারা অনলাইন থেকে আমার প্রোফাইল দেখে চুজ করেন। পরে সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করেন। তাদের সঙ্গে কথা বলে ভালো লাগে। তাছাড়া ‘ভোগ’ বিশ্বের ওয়ান অব দ্য বেস্ট ম্যাগাজিন। সেজন্য কাজটি করেছি। ম্যাগাজিনটির অক্টোবর সংখ্যার প্রচ্ছদে থাকছি আমি।’

‘ভোগ’ মূলত ফ্যাশন ও লাইফস্টাইলভিত্তিক একটি ম্যাগাজিন। যেটি প্রতি মাসে একবার প্রকাশ পায় একযোগে বিশ্বের ২০টিরও বেশি দেশে। এটি প্রতি মাসে প্রায় তিন কোটি কপি বিক্রি হয়। ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে এর আগে মডেল হয়েছিলেন বিশ্বের নামি-দামি সব হলিউড-বলিউডের তারকারা। সেই তালিকায় প্রথম বাংলাদেশি হিসেবে যুক্ত  হলো পিয়ার নাম।

এদিকে সাবেক মিস বাংলাদেশ পিয়া শুধু মডেল ও অভিনেত্রী হিসেবেই নন, নিজেকে ব্যস্ত রেখেছেন আইনজীবী পেশাতেও। প্রবীণ আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের সহকারী হিসেবে কাজ করছেন তিনি। আগামীতে দেশের বাইরে থেকে ব্যারিস্টারি ডিগ্রি নেওয়ার ইচ্ছে তার। তাছাড়া বিসিএস পরীক্ষার জন্যও প্রস্তুতি নিচ্ছেন তিনি।

রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করে এরই মধ্যে আরও বেশকিছু ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটার্নাস’। সবশেষ অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিটি মুক্তি পায় তার। হাতে রয়েছে আরও কিছু ছবি।

সর্বশেষ খবর