মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

বচ্চন পরিবারে ঐশ্বরিয়া অস্বস্তি

শোবিজ ডেস্ক

বচ্চন পরিবারে ঐশ্বরিয়া অস্বস্তি

পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে অস্বস্তিতে ভুগছেন বচ্চন পরিবার। করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে চুম্বনের দৃশ্যে দেখা যাবে সাবেক এই বিশ্ব সুন্দরীকে। আর এটাই নাকি শ্বশুরবাড়ির অস্বস্তির কারণ। এর আগে ‘ধুম টু’ ছবিতে হৃত্বিক রোশনের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করায় স্বামী অভিষেকের পরিবার বেজায় চটেছিল। অনেকদিন এ নিয়ে মনোমালিন্য চলছিল। আর এবার তো একটি-দুটি নয়, বেশ কয়েকটি চুম্বন দৃশ্যে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া। পাশাপাশি করণ জোহরের এই ছবিতে নাকি কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যেও দেখা যাবে অমিতাভ-জয়ার পুত্রবধূকে। সবমিলিয়ে বচ্চন পরিবারে নাকি বেশ অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছেন ঐশ্বরিয়া।

শ্বশুরবাড়ির সদস্যদের অস্বস্তির আঁচ পেয়ে ঐশ্বরিয়া নাকি পরিচালক করণ জোহরকে ছবি থেকে দৃশ্যগুলো বাদ দিতে অনুরোধ করেছেন। করণ সেই অনুরোধ রাখলেন কি না, তা ছবি মুক্তির আগে বোঝা যাবে না। যদিও ঐশ্বরিয়া পক্ষ বলছেন, ঐশ্বরিয়া এমন কোনো অনুরোধ করেননি। এটা ভুল তথ্য। ঐশ্বরিয়া গল্পের প্রয়োজনে সানন্দেই রাজি হয়েছেন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে। চুম্বন দৃশ্যেও তার আপত্তি নেই।

এদিকে ঐশ্বরিয়ার হঠাৎ রগরগে হওয়ার বিষয়টি নিয়ে বলিউডে বেশ খোশগল্প হচ্ছে। ঐশ্বরিয়া বিরোধীরা বলছেন, নিজের হারিয়ে যাওয়া ক্যারিয়ার চাঙ্গা করতেই শেষ পর্যন্ত ঐশ্বরিয়া খোলামেলা হচ্ছেন। সমালোচকদের কথা ধোপেও টিকছে। কারণ ঐশ্বরিয়া ঘর-সংসার থেকে সময় বের করে শেষ পর্যন্ত অভিনয়ে ফিরেছিলেন। কিন্তু তার প্রত্যাবর্তন ফ্লপ তকমা পেয়েছে।

এদিকে ঐশ্বরিয়া নাকি চেষ্টা করছেন আবার ঘুরে দাঁড়াতে। সংসার নিয়ে অনেক ত্যাগ স্বীকার করেছেন। এখন নাকি শুধু অভিনয়েই ডুবে থাকবেন।

সর্বশেষ খবর