মঙ্গলবার, ২ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

শুটিংয়ে ফিরছেন মাহি

শোবিজ প্রতিবেদক

শুটিংয়ে ফিরছেন মাহি

হঠাৎ বিয়ে, প্রাক্তন সম্পর্ক নিয়ে আইনি জটিলতা এবং দুই দফা বিয়ের আনুষ্ঠানিকতা ও হানিমুন পর্ব শেষে ফের শুটিংয়ে ফিরছেন মাহিয়া মাহি।

সব ঠিক থাকলে ১০ আগস্ট থেকে তিনি নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন। শুরু করবেন জনপ্রিয় টিভি অভিনেতা সজলকে নিয়ে ‘হারজিৎ’ ছবির কাজ। মাহির সঙ্গে আলাপ শেষে এমনটাই নিশ্চিত করলেন ছবিটির পরিচালক বদিউল আলম খোকন। নিউজেন এন্টারটেইনমেন্টের ব্যানারে এবারই প্রথম বড়পর্দার জন্য হাজির হবেন সজল-মাহি জুটি। মাহি গেল কদিন ধরে অবস্থান করছেন সিলেটে শ্বশুরালয়ে। দু-চার দিনের মধ্যেই ঢাকায় ফিরছেন তিনি।

মাহি জানান, বর্তমানে শ্বশুরবাড়িতে দারুণ সময় পার করছেন। তবে তার হাতে জমে থাকা কাজগুলো নিয়েও ভাবছেন সেই ফাঁকে। বিশেষ করে বিয়ের আগেই চুক্তিবদ্ধ হওয়া ‘হারজিৎ’ ছবির শুটিং নিয়ে ভাবছেন তিনি। কারণ আরও আগেই শুরু হওয়ার কথা ছিল এর কাজ। সেই ভাবনা থেকে ঢাকায় ফেরার আগেই এই ছবির জন্য শিডিউল বরাদ্দ করেছেন তিনি।

এদিকে এ ছবির জন্য অনেক দিন ধরেই নিজেকে প্রস্তুত করছেন সজল। গেল কয়েক মাস ধরে নাচ ও ফাইটের প্রস্তুতি নিচ্ছেন। সজল বলেন, ‘ছবি আগেও করেছি। তবে এই ছবিটি নিয়ে আমি সবচেয়ে আশাবাদী। হতে পারে এটি আমার চলচ্চিত্র ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। আমার প্রস্তুতির পালা শেষ। মাহির বিয়ের আনুষ্ঠানিকতাও শেষ। এখন অপেক্ষা ১০ আগস্ট থেকে শুটিং শুরুর।’

উল্লেখ্য, মাহিয়া মাহির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’। গেল ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়া এই ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রিয়াজ।

অন্যদিকে সজল অভিনীত ‘রানআউট’ ছবিটি গত বছর মুক্তি পায়। তন্ময় তানসেনের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর