বুধবার, ৩ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

বাইশে শ্রাবণে বিশ্বজিৎ

শোবিজ প্রতিবেদক

বাইশে শ্রাবণে বিশ্বজিৎ

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৫তম মৃত্যুবার্ষিকীতে কুমার বিশ্বজিতের কণ্ঠে আসছে নতুন রবীন্দ্রসংগীত।  গানটির শিরোনাম ‘আমি চিনি গো চিনি তোমারে ওগো বিদেশিনী’। এটি রেকর্ড শেষে এখন মুক্তির অপেক্ষায়। গানটির সংগীতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ অ্যান্ড ফ্রেন্ডস। তার এই সংগীত বন্ধুরা হলেন— সোহেল, পুলক, বাপ্পি ও সেলিম। কুমার বিশ্বজিৎ জানান, আসছে ২২ শ্রাবণ উপলক্ষে গানটি চলতি সপ্তাহের মধ্যে বিশেষ আয়োজনে প্রকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। যা জিপি মিউজিক অ্যাপস-এ এক্সক্লুসিভ বিভাগে শুনতে পারবেন শ্রোতারা। প্রস্তুতি চলছে মিউজিক ভিডিও নির্মাণেরও।

বিশ্বজিৎ বলেন, ‘এটি মূলত গেয়েছি ২২ শ্রাবণ মাথায় রেখে। গানে গানে গুরুকে স্মরণ করার মতো বিষয়। কারণ, তার গান-সাহিত্য- আমাদের সর্বাঙ্গে জড়িয়ে আছে শৈশব থেকে। তা ছাড়া আধুনিক গান গাইতে গাইতে এক রকম ক্লান্তিবোধ করছিলাম। তাই রবীন্দ্রসংগীত গেয়ে একটু প্রশান্তি খুঁজে নিচ্ছি। আশা করছি আমার কণ্ঠে গানটি সবার ভালো লাগবে।’

কুমার বিশ্বজিৎ এখন পারিবারিক সফরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখান থেকে তিনি আরও জানান, আট বছর আগে রবীন্দ্রনাথের ‘আমার বেলা যে যায়’ শিরোনামের গানটি গেয়েছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর