শুক্রবার, ৫ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

সোনমের ভিন্ন আগ্রহ

শোবিজ ডেস্ক

সোনমের ভিন্ন আগ্রহ

বলিউড অভিনেত্রী সোনম কাপুর মনে করেন, অভিনয়শিল্পীদের কাজের উদ্দীপনায় ভাষা কখনো প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াতে পারে না। তাই চিত্রনাট্য ও চরিত্র ভালো হলে রুশ, চীনা ও ফরাসি ছবিতে অভিনয়ে কোনো অনীহা নেই ৩১ বছর বয়সী এই অভিনেত্রীর।

পাঞ্জাবি ছবি ‘চৌথি কুট’র বিশেষ প্রদর্শনীতে অংশ নিয়েছেন সোনম। আগামী পাঞ্জাবি ছবিতে কাজ করবেন কি না জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, ‘এই ভাষাটা আমি জানি না, তবে বুঝতে পারি। হিন্দি, সিন্ধিসহ অনেক ভাষা বুঝতে পারি। তাহলে কাজ করব না কেন? আমার মনে হয় না, অভিনয়শিল্পীদের সামনে ভাষা প্রতিবন্ধকতা সৃষ্টি করতে পারে। যদি গল্প ও চরিত্র পছন্দ হয় তাহলে পাঞ্জাবি, চীনা, হিন্দি, মারাঠি, রুশ, ফরাসি অথবা যে কোনো ভাষার ছবিতে অভিনয় করব।’

সোনমের সমসাময়িক দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন হলিউডে ইংরেজি ভাষার ছবিতে অভিনয় করছেন। তবে এখনো ভারতীয় অভিনয়শিল্পীরা রুশ, চীনা ও ফরাসি ছবিতে অভিনয়ের চেষ্টা করেননি। সাম্প্রতিক সময়ে একমাত্র উদাহরণ হলো পারস্টার জ্যাকি চ্যানের সঙ্গে অভিনেতা সোনু সুদ ও অভিনেত্রী আমিরা দাস্তুরের ইংলিশ-হিন্দি-মান্দারিয়ান ছবি ‘কুংফু ইয়োগা’য় অভিনয়।

‘চৌথি কুট’ প্রসঙ্গে সোনম বলেন, ‘এটি দারুণ একটি ছবি। এটি দেখে অঝোরে কেঁদেছি।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর