সোমবার, ৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

মমতাজের লোকাল বাস

শোবিজ প্রতিবেদক

মমতাজের লোকাল বাস

সম্প্রতি শেষ হলো জনপ্রিয় ফোক শিল্পী মমতাজের নতুন গানের মিউজিক ভিডিওর কাজ। এফডিসির ঝরনা স্পটে গানটির শুটিং হয়েছে। গানের শিরোনাম ‘লোকাল বাস’। আর এর কারণে এফডিসিতে আনা হয়েছে একটি লোকাল বাস। তার পাশে বানানো হয়েছে একটি বাস স্টপ। গানটির কথা লিখেছেন গোলাম রাব্বানী, সুর করেছেন লুত্ফর হাসান ও প্রীতম হাসান। সংগীতায়োজনে প্রীতম হাসান। ভিডিওটি তৈরি হচ্ছে গানচিলের ব্যানারে।

গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। তিনি বলেন, ‘শুক্রবার বাসটিতে আলপনা করা হয়েছে। এটি রঙে সাজিয়েছেন চারুকলার ছাত্রী মম। খুব সুন্দর হয়েছে আর্ট ডিরেকশন। সব মিলিয়ে আমরা আবারও দর্শকদের একটি ভালো মিউজিক ভিডিও উপহার দিতে যাচ্ছি।’

এই মিউজিক ভিডিওতে প্রথমবার মডেল হলেন অভিনেত্রী মুমতাহিনা টয়া। এতে মমতাজ ও টয়ার সঙ্গে মডেল হয়েছেন সৌমিক ও প্রীতম হাসান নিজে।

এ ছাড়া সংগীত পরিচালক অদিতকেও মিউজিক ভিডিওতে দেখা যাবে। তিনি এবারই প্রথম কোনো মিউজিক ভিডিওতে অভিনয় করলেন। গানে র‌্যাপ করেছেন শাফায়েত। তাকেও দেখা যাবে ভিডিওতে।’

গল্পে দেখা যাবে, একটি শুটিং সেটে এক দম্পতি ঢুকে পড়ে। তারা হলেন টয়া ও সৌমিক। দুজনই ঝগড়া করছেন। সৌমিকের চোখে টয়ার কোনো গুণ নেই। এ কথা শুনে টয়া জোর করে লোকাল বাসে উঠে নাচতে শুরু করেন।

মমতাজ বলেন, গানটি সুন্দর। মিউজিক ভিডিওটিও ভালো হয়েছে।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর