শনিবার, ১৩ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

সোনাক্ষীর বিয়ের সানাই

শোবিজ ডেস্ক

সোনাক্ষীর বিয়ের সানাই

সিনেমায় নয় এবার বাস্তবেই নাকি বিয়ে করতে চলেছেন সোনাক্ষী সিনহা। অনেক দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন চলছিল বান্টি সাচদেভের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী সিনহা। এবার শোনা যাচ্ছে, খুব শিগগিরই বিয়ে করছেন এ জুটি। বান্টি সম্পর্কে অভিনেতা সোহেল খানের শ্যালক। ২০১২ সালে সোনাক্ষী এবং বান্টির প্রেমের গুঞ্জন শুরু হয়। ওই সময় এ অভিনেত্রীর বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তির বিষয়টি দেখত বান্টি। এর আগে সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গেও বান্টির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তিনি ক্রিকেটার বিরাট কোহলি, শেখর ধাওয়ান ও রোহিত শর্মার ম্যানেজার হিসেবে কাজ করেন। বর্তমানে এআর মুরুগাদোস পরিচালিত আকিরা সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

কয়েক দিন আগে বান্টি নাকি সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব দেন। আর সোনাক্ষীও নাকি সময় নষ্ট করেননি। সঙ্গে সঙ্গেই রাজি হয়ে গেছেন প্রস্তাবে। এখন তারা তাদের সিদ্ধান্তকে পরিণতি দেওয়ার কথা ভাবছেন। শুধু ভাবছেন তা নয়, শোনা যাচ্ছে, তারা নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছেন।

সোনাক্ষী নাকি তার সামনের প্রজেক্ট থেকে কিছু ডেট কাটছাঁট করেছেন। যেগুলো হাতে আছে, সেই ছবিগুলো শেষ করার জন্য তাড়াহুড়ো করছেন। শুধু তাই নয়, ছবির অফারও নাকি ছেড়ে দিচ্ছেন।

‘নূর’ ছবির পর সুনীল সিপ্পির সঙ্গে একটি ছবি করছেন সোনাক্ষী। শুটিংও শুরু হয়ে গেছে। কিন্তু তারপর আর কোনো ছবি নাকি হাতে নেননি সোনাক্ষী।  বান্টি নাকি যত তাড়াতাড়ি সম্ৎব বিয়ে করতে চান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর