বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

নতুন প্রেমে ক্যাটরিনা!

শোবিজ ডেস্ক

নতুন প্রেমে ক্যাটরিনা!

ক্যাটরিনার প্রেমের প্রতি বলিউডবাসীর মনোযোগ প্রবল। তাই নিয়মিত তার প্রেম নিয়ে খবর প্রকাশ হয়ে থাকে। সালমান খান এবং রণবীর কাপুর— কম তো হলো না। এবার এই তালিকায় যোগ হলো আদিত্য রায় কাপুরের নাম। ‘ফিতুর’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। ব্রিটিশ সাহিত্যিক চার্লস ডিকেন্সের ধ্রুপদি উপন্যাস ‘গ্রেট এক্সপেক্টেশন’ অবলম্বনে নির্মিত ‘ফিতুর’ ছবিটি বাণিজ্যিকভাবে সফল না হলেও ক্যাটরিনা ও আদিত্যের রসায়ন আগ্রহ তৈরি করেছে দর্শকদের ভিতরে। বিশেষ করে ক্যাটরিনা-আদিত্যের একটি দীর্ঘ চুম্বনদৃশ্য নিয়েও আলোচনা হয়েছে বিস্তর।

এরপর থেকেই তাদের দুজনকে নিয়ে বলিউডে ব্যাপক গুঞ্জন— দুজন প্রেম করছেন। এ দুই তারকার প্রেমের গুঞ্জনের পক্ষে প্রমাণও রয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। যদিও এখন পর্যন্ত ক্যাটরিনা জানিয়েছেন, আদিত্য শুধুই তার বন্ধু।

‘ফিতুর’র পর আদিত্য-ক্যাটরিনাকে আবার দেখা যাবে করণ জোহরের ‘ড্রিম টিম’ ছবিতে। সম্প্রতি ‘ড্রিম টিম’ ট্যুরের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের হাউস টনে রয়েছেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও আদিত্য রায় কাপুর। এক সংবাদ সম্মেলনে আদিত্যের ওপর অভিমান করতে দেখা গেছে ক্যাটরিনাকে। ওই দিন গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় আদিত্য জানান, যেহেতু ক্যাটরিনা ও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে নেই, তাই তাদের মানুষের সামনে তুলে ধরার প্রধান দায়িত্ব নিতে হবে গণমাধ্যমকেই। ঠিক সেই সময়ে আদিত্যের ওপর চটে গিয়ে ক্যাটরিনা বলেন, ‘আদিত্য তার [ক্যাটরিনার] কোনো খবরই রাখে না। আমি যে ফেসবুকে অ্যাকাউন্ট খুলে ফেলেছি, সেই কথা জানে না আদিত্য!’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর