রবিবার, ২১ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

ঈদের পর ‘আয়নাবাজি’

শোবিজ প্রতিবেদক

ঈদের পর ‘আয়নাবাজি’

আয়নাবাজি ছবির দৃশ্য

নির্মাতা অমিতাভ রেজা প্রথমবার চলচ্চিত্র নির্মাণ করেছেন। তাই অধীর আগ্রহে রয়েছেন দর্শক, কবে ছবিটি দেখা যাবে? কিন্তু আজকাল করেও ছবির মুক্তির তারিখ চূড়ান্ত হয়নি। শেষমেশ বলা হয়, ১৯ আগস্ট মুক্তি পাবে ছবিটি। সেই তারিখও পিছিয়ে গেল। এখন সময় নির্ধারণ করা হয়েছে ঈদের পর। কিন্তু তারিখ চূড়ান্ত হয়নি।

এবার ‘আয়নাবাজি’ মুক্তি পিছিয়ে যাওয়ার কারণটা অবশ্য মানবিক। বর্ষা মৌসুম এবং উত্তর বঙ্গের বন্যা পরিস্থিতির কথা বিবেচনায় রেখে ছবিটির মুক্তি পিছিয়ে দিয়েছেন চলচ্চিত্রের প্রযোজকরা। তবে কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখায় প্রদর্শিত ও প্রশংসিত ভিন্নধারার এ চলচ্চিত্রটির প্রতি দর্শকদের প্রতীক্ষা ও প্রত্যাশার কথা মাথায় রেখে আসন্ন সপ্তাহ থেকে প্রচারাভিযান শুরু হচ্ছে। চলচ্চিত্রটির সঙ্গে জড়িত অভিনয়শিল্পী ও কলাকুশলীসহ অনেকেই এ প্রচারাভিযানে যুক্ত হবেন।

নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘আয়নাবাজি সব মানুষের ছবি, বাংলাদেশের মানুষের সৃজনশীল বিনোদনের জন্য ছবিটি বানানো হয়েছে। আমি আশা করছি আমার এ ছবিটি দর্শকদের বিনোদন চাহিদার খোড়াক মিটিয়ে তাদের মনে জায়গা করে নেবে।’  

অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সম্পূর্ণ দেশে চিত্রায়িত হয়েছে আন্তর্জাতিকমানের এই চলচ্চিত্র ‘আয়নাবাজি’। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর