সোমবার, ২২ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

এক অ্যালবামে তারা পাঁচজন

শোবিজ প্রতিবেদক

এক অ্যালবামে তারা পাঁচজন

এবার পাঁচ গুণী শিল্পীর গান শ্রোতারা শুনতে পারবেন একটি অ্যালবামে। ‘নক্ষত্রের ফুল’ শিরোনামের এই অ্যালবামে থাকছেন শিল্পী সুবীর নন্দী, সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন, এন্ড্রু কিশোর ও শুভমিতা ব্যানার্জির মতো শিল্পীরা। ‘তোমাকে দেব নক্ষত্রের ফুল/জোছনার লাবণ্য সব মেখে/দেব, সূর্যোদয়ের গান, গোধূলির অভিমান/দেব, কল্পনার জলছবি এঁকে’— সুবীর নন্দীর গাওয়া এই গান অনুসরণ করে যৌথ অ্যালবামের নাম রাখা হয়েছে ‘নক্ষত্রের ফুল’।

ঈদ উপলক্ষে নতুন এই অ্যালবামের ১০টি গানে কণ্ঠ দিয়েছেন তারা। প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ গানের সিডিটি বের করছে। গানগুলো সুর করেছেন এস এ শামীম এবং সংগীত পরিচালক ছিলেন শেখ সাদী খান। সবগুলো গান লিখেছেন দর্পণ কবীর।

সিডি আকারে গানগুলো প্রকাশ ছাড়াও ঈদের পঞ্চম দিন রাতে এটিএন বাংলা টিভিতে গানগুলো সম্প্রচার হবে। প্রকাশিতব্য এ অ্যালবামে হারানো দিনের গানের আবহে গানের কথা ও সুর করা হয়েছে বলে জানিয়েছেন গীতিকার দর্পণ কবীর। সংগীত পরিচালক শেখ সাদী খান বলেন, গানগুলো শ্রোতাদের মনে সত্তর দশকের গানের রেশ ছড়িয়ে দেবে।

সুবীর নন্দী বলেন, ‘অ্যালবামটির কনসেপ্ট আমার ভালো লেগেছে। আমার গাওয়া একটি গানের কথা দিয়ে অ্যালবামটির নামকরণ করা হয়েছে। এ ছাড়া এই অ্যালবামে আরও বেশকিছু গুণী কণ্ঠশিল্পীর গান থাকছে।’

সাবিনা ইয়াসমিন বলেন, ‘ব্যতিক্রমী একটি অ্যালবাম এটি। গুণী শিল্পীদের সমাহার। আমার বিশ্বাস শ্রোতারা বেশ পছন্দ করবেন।’

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর