সোমবার, ২২ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

দীপিকার আক্ষেপ...

শোবিজ ডেস্ক

দীপিকার আক্ষেপ...

বর্ণিল পালকে ভরা তার সাফল্যের মুকুট। তবু যেন কী ‘নেই’। সম্প্রতি নিজের ক্যারিয়ার নিয়ে এক বিরাট আক্ষেপের কথা প্রকাশ করলেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। জানালেন এমন এক ইচ্ছার কথা, যা কিনা আর কখনই পূরণ হওয়ার নয়।

সম্প্রতি ফিল্মফেয়ারকে তিনি বলেছেন, ‘বড্ড সাধ ছিল যশজির [যশ চোপড়া] ছবিতে কাজ করব। সেটা আর হলো না। তিনি আমাকে খুব পছন্দ করতেন, আমি তাকে ভীষণ শ্রদ্ধা করতাম।’

দীপিকা জানিয়েছেন, সৌভাগ্যক্রমে বিনোদন জগতের কয়েকজন ভালো মানুষের সঙ্গে তার দেখা হয়েছে, তাদের মধ্যে যশজি একজন। তিনি বলেন, ‘বিনোদন জগেক যতটা মসৃণ মনে হয়, এই জগৎ আসলে ততটা মসৃণ নয়। কিন্তু কিছু উষ্ণ হৃদয়ের ও ভালো মানুষের সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছে। তাদের মধ্যে অনেকেই আমার কাজের সঙ্গী হয়েছেন অনেকবার। দীপিকার সঙ্গে কথা মানেই তার সাবেক ও বর্তমান দুই প্রেমিক রণবীর কাপুর ও রণবীর সিংয়ের কথা। কিন্তু সরাসরি সেসব জানতে চাওয়াও মুশকিল। তাই সাংবাদিকরা তখন জানতে চান, ধরুন এই দুজনের সঙ্গে লিফটে আটকে পড়লেন। কী করবেন। দীপিকা বলেন, ‘দুজনের মাঝখানে নাচতে শুরু করব।’ আবারও জানতে চাওয়া হয়, ওই দুজনের বদলে যদি ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার সঙ্গে লিফটে আটকে যান? দীপিকা বলেন, ‘রান্না-বাটি খেলব। মজার মজার খাবার রান্না করে অন্যদের ডেকে খাওয়াব। এ ছাড়া ক্যাটরিনা কাইফ ও আনুশকার অভিনয় আমার অনেক ভালো লাগে। সময় পেলে তাদের সঙ্গে একটু অভিনয় নিয়ে কথা বলব। সত্যিই যদি সেরকম কিছু হয়, সেগুলো হবে দেখার মতো দৃশ্য। আপাতত ‘পদ্মাবতী’ ছবির শুটিং নিয়ে দেন-দরবার করছেন দীপিকা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর