বুধবার, ২৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

লাকী আখন্দের পাশে সাবিনা-ফরিদ

শোবিজ প্রতিবেদক

লাকী আখন্দের পাশে সাবিনা-ফরিদ

দীর্ঘ দিন ধরে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কিংবদন্তি সংগীতশিল্পী লাকী আখন্দ। সম্প্রতি এ গুণী শিল্পীকে দেখতে গিয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও সংগীত পরিচালক ও সুরকার ফরিদ আহমেদ।

সংগীতবিষয়ক সংগঠন ‘রেশ’ ফাউন্ডেশনের প্রেসিডেন্টের দায়িত্বে আছেন সাবিনা ইয়াসমিন। অন্যদিকে সেক্রেটারির দায়িত্ব পালন করছেন ফরিদ আহমেদ। জানা গেছে, সংগীতের মানুষদের নিয়ে গঠিত এই ফাউন্ডেশনটি লাকী আখন্দের চিকিৎসায় অর্থ সহায়তাও করেছে। তারা শিল্পীসহ বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করেছেন। আগামী সপ্তাহেও আরও কিছু অর্থ প্রদান করবেন। এ ছাড়া সাবিনা ইয়াসমিন নিজেও বড় অঙ্কের অর্থ লাকী আখন্দের চিকিৎসার সহায়তায় প্রদান করেছেন। বর্তমানে লাকী আখন্দের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। বিষয়টি রবিবার জানিয়েছেন লাকীর কন্যা মাম্মিন্তি।

তিনি বলেন, ‘দু-একদিন ধরে বাবার শারীরিক ও মানসিক অবস্থার বেশ উন্নতি লক্ষ্য করছি। বিশেষ করে, এতদিন মন খারাপ করে শুয়ে থাকলেও ইদানীং তিনি উঠে বসছেন, হাঁটতে চাইছেন এবং কথাও বলছেন। সর্বোপরি তার মুখে হাসি ফিরেছে। বাবার জন্য সবার কাছে আবারও দোয়া চাইছি।’

সর্বশেষ খবর