শুক্রবার, ২৬ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

‘রক্ত’ নিয়ে জাজের কানামাছি

শোবিজ প্রতিবেদক

‘রক্ত’ নিয়ে জাজের কানামাছি

আলোচনায় থাকতে নানা কৌশল করে থাকে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। আর তাই কিছুদিন পরপর তাদের নিয়ে শুরু হয় বিতর্ক। এবার তারা বিতর্ক তৈরি করলেন ‘রক্ত’ ছবি নিয়ে। জাজের নতুন বিতর্কের শিরোনামটা হওয়া উচিত ‘রক্ত নিয়ে জাজের কানামাছি’। একবার বলছে মুক্তি পাবে, আবার বলছে না। সেই সিদ্ধান্ত পরিবর্তন করে এখন আবার মুক্তি পাবে বলে জানিয়ে দিয়েছে। সব মিলিয়ে জাজের এই কাণ্ড নিয়ে এখন আর আলোচনা হচ্ছে না, সমালোচনা হচ্ছে।

যাই হোক, ‘রক্ত’ ঈদে মুক্তি না পাওয়ার খবরে ভিতরে ভিতরে ঠিকই পুড়েছেন ছবির নায়িকা পরীমণি। তিনি কাছের মানুষদের বলেছেনও সেই কথা। নাম প্রকাশে অনিচ্ছুক পরীমণির কাছের এক বন্ধু বলেছেন, ‘পরীর সঙ্গে জাজের কর্ণধার আবদুল আজিজের মনোমালিন্য হওয়ায় রক্ত পিছিয়ে গিয়েছিল। পরীও শুটিং বন্ধ করে দিয়েছিলেন। তাই ‘রক্ত’-এর মুক্তির অনিশ্চয়তা দেখা দিয়েছিল। কিন্তু আজিজ সাহেব নরম হয়ে পরীকে আবার শুটিংয়ে অংশ নিতে বলেন। পরী অংশ নেন। এবার ছবিটি মুক্তি পাবে।’

আবদুল আজিজের নরম হওয়ার বিষয়ে সূত্র জানায়, ‘ছবি নিয়ে দর্শক উন্মাদনা রয়েছে। তাই ব্যবসার খাতিরে তিনি নরম হয়ে থাকবেন হয় তো। কারণ এমনিতে তিনি তো নরম হওয়ার মানুষ নন’।

যেভাবেই হোক, ‘রক্ত’ আসছে। এতে কিন্তু পরী খুশিই। তিনি বলেন, ‘অনেক পরিশ্রম করে এই ছবির কাজ করেছি। কারণ একটাই, রক্ত অন্যরকম একটি ছবি। পর্দায় এলে সবাই তা বুঝতে পারবে। আমি নিজেকে সঠিকভাবে উপস্থাপনের সুযোগ পেয়েছি। রক্ত ঈদে মুক্তি পাবে শুনে খুব ভালো লাগছে।’

পরীর কথা সত্য। কারণ ছবিটির টিজার প্রকাশের পর থেকেই দর্শক বেশ প্রশংসায় ভাসাচ্ছেন তাকে। সবার প্রতিক্রিয়ায় বোঝা যাচ্ছে, ছবিটি হিট হবে। আর ঈদে ছবিটি মুক্তি পেলে পরী উঠে যাবেন অন্যরকম এক উচ্চতায়। তার সঙ্গে টক্কর হবে শুধু শাকিব খানের। কারণ এই ঈদে দুটিই বিগ বাজেটের চমকপ্রদ ছবি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর