বুধবার, ৩১ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

আবারও ইমনের সুর ও সংগীতে ন্যানিস

শোবিজ প্রতিবেদক

আবারও ইমনের সুর ও সংগীতে ন্যানিস

দুই বছর পর শওকত আলী ইমনের সুর সংগীতে আবারও প্লে-ব্যাকে কণ্ঠ দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ন্যানিস। শামীমুল ইসলাম শামীমের পরিচালিত ‘গোলাপতলীর কাজল’ সিনেমার প্রথম গানে কণ্ঠ দিলেন ন্যানিস। গানের শিরোনাম ‘ছুঁয়ে যদি দেখতি’। গানটি লিখেছেন শামীমুল ইসলাম শামীম এবং সুর সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। দুই বছর আগে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘হানিমুন’ সিনেমায় ইমনের সুর সংগীতে ন্যানিস গান গেয়েছিলেন। বিরতির পর আবারও ইমনের সুর সংগীতে গত ২৯ আগস্ট মগবাজারে ইমনের নিজস্ব স্টুডিওতে ন্যানিস প্লে-ব্যাকে কণ্ঠ দিলেন। সিনেমার কাহিনী বুঝে গানের চিত্রায়ণ কেমন হতে পারে তা বুঝে নিয়েই ন্যানিস গানটিতে কণ্ঠ দিয়েছেন।

ন্যানিস বলেন, ‘গানটির কথা, সুর আমার কাছে খুবই ভালো লেগেছে। এককথায় অসাধারণ একটি গান হয়েছে। আমি চেষ্টা করেছি আমার মনের মতো করেই গাইতে। বাকিটা শ্রোতা দর্শক ভালো বলতে পারবেন। সত্যি বলতে কি ইমন ভাইয়ের সঙ্গে আমার যতগুলো গান হয়েছে প্রতিটিই শ্রোতাদের কাছে বেশ সাড়া ফেলেছে। নতুন গানটিও শ্রোতাদের অনেক ভালো লাগবে আশা করি।

শওকত আলী ইমন বলেন, ‘শামীম ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। ন্যানিস যে গানটি গেয়েছেন তা সিকোয়েন্সের ডিমান্ড অনুযায়ী অসাধারণ গেয়েছেন। আমি খুবই মুগ্ধ তার গায়কীতে। কেন যেন মনে হচ্ছে ন্যানিসর এ গানটি শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।

সর্বশেষ খবর