Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:০৯
জন্মদিনে সাবিনা ইয়াসমিন
শোবিজ প্রতিবেদক
জন্মদিনে সাবিনা ইয়াসমিন

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনের জন্মদিন আজ। শিল্পীর জন্মদিন পালনে বিশেষ উদ্যোগ নিয়েছে চ্যানেল আই পরিবার।

আজ দুপুর ১২.৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’-এ অংশ নেবেন সাবিনা ইয়াসমিন। শুধু তাই নয়, এই চ্যানেলের বিশেষ ‘তারকা কথন’ পর্বে সাবিনা ইয়াসমিনের সঙ্গে অংশগ্রহণ করবে ডিসট্রেস চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্ট ইন্টারন্যাশনাল-ডিসিআইআই’র সুবিধাবঞ্চিত শিশুরা। কারণ বিগত তিন বছর যাবৎ তিনি ডিসিআইআইর শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। জন্মদিন উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুরা সাবিনা ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা জানাবে, গান গেয়ে শোনাবে, নাচবে এবং ছবি আঁকবে। পাশাপাশি সাবিনা ইয়াসমিন ফোনেও অংশগ্রহণ করবেন তার প্রিয় মানুষদের সঙ্গে। আর এমন আয়োজনটি সাবিনা ইয়াসমিনের বাসা থেকে সরাসরি প্রচার করবে চ্যানেল আই।

এদিকে এরই মধ্যে গতকাল ৩ সেপ্টেম্বর শিল্পী কল্যাণ ফাউন্ডেশন ‘রেশ’-এর সভাপতি সাবিনা ইয়াসমিনকে ‘রেশ’-এর সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ’সহ আরও অনেকেই ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ‘ দীর্ঘ সংগীত জীবনে সাবিনা ইয়াসমিন ১৬ হাজারেরও বেশি গান গেয়েছেন। আলতাফ মাহমুদের সুর সংগীতের নতুন দশটি গান আবারও সাবিনা ইয়াসমিন নতুন করে গাইছেন।

এই পাতার আরো খবর
up-arrow