Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩২
এক নাটকে পাঁচ কণ্ঠশিল্পী
শোবিজ প্রতিবেদক
এক নাটকে পাঁচ কণ্ঠশিল্পী

প্রায় প্রতি ঈদেই অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি গানের জগতের শিল্পীরাও ব্যস্ত হয়ে যান অভিনয় নিয়ে। তারই ধারাবাহিকতায় এবার ঈদের একটি নাটকে অভিনয় করছেন বেশ কিছু কণ্ঠশিল্পী। তাদের মধ্যে রয়েছে শুভ্র দেব, ডলি সায়ন্তনী, আগুন, পড়শী ও মেহরাব। ফারিয়া হোসেনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন আরিফ খান। ‘শ্রাবণ এসেছিলো গান হয়ে’ শিরোনামের এই নাটকটি উত্তরার একটি শুটিং হাউসে শুট হচ্ছে। নাটকের গল্প গড়ে উঠেছে সমসাময়িক একটি ভালোবাসার প্লাটফর্মকে কেন্দ্র করে।

পরিচালক আরিফ খান বলেন, ‘ঈদ আয়োজনে দর্শকরা একটু ভিন্ন কিছু দেখতে চায়। আর এই বিষয়টি মাথায় রেখ এই নাটকটি নির্মাণ করছি। গানের জগতের মানুষেরাও যে ভালো অভিনয় করতে পারে, আমি তা প্রমাণ করে দেব। গল্পটি অনেক রোমান্টিক। সবাই আমাকে অনেক সাহায্য করছে এ কাজটি ভালো করে করার জন্য। এবারের ঈদে এনটিভির এই নাকটি দর্শকদের জন্য একটি চমক হয়ে থাকবে বলে আমি আশা করি।’ 

এই প্রসঙ্গে পড়শী বলেন, ‘আমি আসলে গানের মানুষ। অভিনয়টা আমার শখের বিষয়। সম্প্রতি ‘রানা পাগলা’ শিরোনামের একটি ছবি মুক্তি পেয়েছে। এখানে আমি শাকিব খানের সঙ্গে অভিনয় করেছি। আর এবার অভিনয় করছি একটি নাটকে। এখানে আমার বিপরীতে অভিনয় করছে মেহরাব। নাটকের গল্পটি অনেক সুন্দর। এখানে আমার চরিত্রটি একজন শিল্পীর। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

ডলি সায়ন্তনী বললেন, কিছু দিন আগেও ভাবিনি অভিনয় করব। আমার ‘কালিয়া’ অ্যালবাম বের হওয়ার পরই চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম। আমার ইচ্ছা থাকলে অনেক আগেই অভিনয় করতে পারতাম। কিন্তু এবারের গল্পটি ভালো লেগেছে বলে অভিনয় করলাম।

নাটকটিতে আবহ সংগীত হিসেবে বাজবে এই পাঁচ শিল্পীর গাওয়া গান।  শুটিং চলবে ৬ সেপ্টেম্বর পর্যন্ত। নাটকটি ঈদে এনটিভিতে প্রচার হবে।

এই পাতার আরো খবর
up-arrow