Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫০
ঈদে এবার তিন ছবি
শোবিজ প্রতিবেদক
ঈদে এবার তিন ছবি

ঈদে নতুন ছবি দেখা মানেই এই মহা উৎসবের দিনে আনন্দকে বহুগুণে বাড়িয়ে তোলা। তাই এই দিনে ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক।

নির্মাতারাও মানসম্মত ছবি মুক্তি দিতে উদগ্রীব থাকেন। এ নিয়ম বহুকাল ধরে চলে আসছে। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। ঈদে মুক্তি পাচ্ছে তিনটি ছবি। এগুলো হলো জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সুমন ওয়াজেদ পরিচালিত ‘রক্ত’, মো. ইকবাল প্রযোজিত ও রাজু চৌধুরী পরিচালিত ‘শুটার’ এবং শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’।

কলকাতার সঙ্গে যৌথ আয়োজনে নির্মিত ‘রক্ত’ ছবিটিতে অভিনয় করেছেন পরীমণি। এতে অ্যাকশন গার্ল হিসেবে নতুন রূপে বড় পর্দায় হাজির হচ্ছেন এই নায়িকা। ছবির গল্প, গান, নির্মাণ আর অভিনয়ের কারণে ইতিমধ্যে আলোচনায় চলে এসেছে এটি। ইউটিউবে ছবির ট্রেলার আর গান দেখে দর্শকরা ছবিটি দেখতে মুখিয়ে আছেন। আর দর্শকের এই আগ্রহ দেখে জাজের কর্ণধার আবদুল আজিজ ‘রক্ত’ ছবির সিক্যুয়াল নির্মাণের ঘোষণা দিয়েছেন।

‘শুটার’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। আরও আছেন অ্যান্টি ক্যারেক্টারে সম্রাট। এ ছবিটিও দর্শকের আগ্রহে রয়েছে। ঈদে সবচেয়ে বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে এ ছবিটি। অ্যাকশন-রোমান্টিক গল্পে নির্মিত হয়েছে ‘শুটার’।

‘বসগিরি’ ছবিতেও অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এটিও অ্যাকশন-রোমান্টিক গল্পের ছবি। শেষ দুটি ছবি গল্পের দিক দিয়ে একই হলেও ‘রক্ত’ নির্মাণ হয়েছে একেবারেই ভিন্ন আদলে। দাবি জাজ মাল্টিমিডিয়ার। সংস্থাটির দাবি, প্রতিবাদী এক নারীর কষ্ট ফুটে উঠেছে। আর এই চরিত্রে পরী অনবদ্য অভিনয় করেছেন।

এই পাতার আরো খবর
up-arrow