Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:২৩
ঈদের চতুর্থ দিনের আয়োজন
ঈদের চতুর্থ দিনের আয়োজন

ক্রিকেটারদের অংশগ্রহণে বিশেষ অনুষ্ঠান ‘আমাদের গর্ব আমাদের ক্রিকেটার্স’ প্রচার হবে বাংলাভিশনে। অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তাসকিন, সাব্বির, নাসির ও এনামুল বিজয়। তারা কথা বলেছেন ক্রিকেটের নানা অভিজ্ঞতা নিয়ে। রুমানা মালিক মুনমুনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ রাত ৮টা ৫০ মিনিটে।

 

নোবেল ও মৌ এবার অভিনয় করেছেন কৌশিক শংকর দাশ পরিচালিত ‘সবুজ আলপথে একদিন’ নাটকে। এটি লিখেছেন প্রসূন রহমান। নাটকটি প্রচার হবে আজ রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে।

 

আজ রাত ৮টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে বিশেষ নাটক ‘তিনি আর অভিনয় করবেন না’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আর বি প্রীতম। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, সোনিয়া হোসাইন প্রমুখ।

 

এনটিভিতে আজ বিকাল ৫টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘আমার প্রথম’। মৃণাল দত্তের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন দিনাত জাহান মুন্নী। আর অনুষ্ঠানে আড্ডা দেবেন শিল্পী শুভ্র দেব ও ডলি সায়ন্তনী।

 

হামেদ হাসানের রচনা ও সাজ্জাদুল সুমনের পরিচালনায় টেলিফিল্ম ‘লেগে থাকো রোমিও’। এটি প্রচার হবে আজ বিকাল ৪টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ে। অভিনয়ে মিশু সাব্বির, শবনম ফারিয়া, ফারুক, আহমেদ, মিলন ভট্টাচার্য প্রমুখ।

এই পাতার আরো খবর
up-arrow