Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৪
আলোচিত তারকাদের প্রেম
আলোচিত তারকাদের প্রেম

একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন শোবিজ তারকারা। এটি স্বাভাবিক ঘটনা।

অস্বাভাবিক হলো দিনের আলোর মতো সত্য প্রেমকে সবার কাছ থেকে গোপন করার চেষ্টা করা। এতে বেশি করে আলোচনা আসে তারকাদের প্রেমের বিষয়টি। এমনই কয়েকটি আলোচিত গোপন প্রেমের খবর তুলে ধরেছেন—আলাউদ্দীন মাজিদ

 

শাকিব-অপু

এক দশক ধরে গোপন সম্পর্কের কারণে খবরের শিরোনাম হয়ে আছেন শাকিব খান এবং  অপু বিশ্বাস। ঢাকাই ছবির হালের সেরা  জুটি তারা। দুজনের অভিসার কিংবা গোপন বিয়ের খবর শোনা গেছে বহুবার। তাদের প্রেম-বিয়ের খবরে পত্রিকাগুলো সরব থাকলেও দুজনেই সবসময় মুখে কুলুপ এঁটেছেন। আউটডোর, বিদেশ সব খানেই শাকিব-অপুর চলাফেরা স্বামী-স্ত্রীর মতো!

টিভি চ্যানেলের রিয়েলিটি শোতে তারা হাজির হন স্বামী-স্ত্রীর মতো করেই। একে অন্যের রান্না ঘরটা যেমন চিনেন, তেমনি শোবার ঘরটাও মুখস্থ। এ ছাড়া, নিজের বিপরীতে অপু বিশ্বাসকে নেওয়ার জন্য পরিচালকদের অনুরোধ করেও সম্পর্কের গভীরতার প্রমাণ দিয়েছেন তিনি। অপেক্ষা এখন তাদের মুখ থেকে সরল স্বীকারোক্তির।

 

মৌসুমী-সানী

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে অভিষিক্ত হন মৌসুমী। একই বছর ‘চাঁদের আলো’ ছবির মাধ্যম ওমর সানীর বড় পর্দায় যাত্রা শুরু। মৌসুমী-সানী জুটি পর্দায় জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে একসময় বাস্তবেও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তাদের প্রেমের খবর চলচ্চিত্রাঙ্গনসহ সর্বত্র ছড়িয়ে পড়লে যথারীতি প্রথমে অস্বীকার, পরে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

 

পপি-শাকিল খান

৯০ দশকের মাঝামাঝি সময় মনতাজুর রহমানের আকবরের ‘কুলি’ চলচ্চিত্রে নায়িকা হিসেবে আবির্ভূত হন পপি। পরবর্তীতে শাকিল খানের সঙ্গে পপি অভিনয় করেন ‘আমার ঘর আমার বেহেশত’ চলচ্চিত্রে। একসঙ্গে জুটি হয়ে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন দুজন। কিন্তু এ জুটি প্রথম চলচ্চিত্র থেকেই প্রেমের গুঞ্জনের জন্ম দেন। এক পর্যায়ে পপিকে স্ত্রী হিসেবেও দাবি করেন শাকিল খান। কিন্তু পপির অস্বীকৃতিতে ঘটনা আদালতে গড়ায়। শেষ পর্যন্ত দুজন দুই মেরুতে চলে যান।

 

প্রভা-শ্যামল

আলোচিত অভিনেত্রী প্রভা একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। অপূর্বর সঙ্গে প্রেম করে বিয়ে করার আগে সাবেক প্রেমিক রাজীবের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ানোর ভিডিও ফুটেজ প্রভার বিবাহিত জীবনকে বিষিয়ে তুলেছিল। সেই ঘটনার জের ধরে শেষ পর্যন্ত অপূর্বর সঙ্গে বিয়ে বিচ্ছেদ ঘটে প্রভার। এরপর শান্তর সঙ্গে পারিবারিকভাবে তার আবারও বিয়ে হয়। সেই সংসারেও অশান্তি। অনেকদিন ধরে প্রভার সঙ্গে নাকি  অভিনেতা শ্যামল মাওলার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে খবর চাউর আছে। এসব কারণে আলোচিত তারকা প্রেমের কাতারে পড়েছেন প্রভা।

 

শাবনাজ-নাঈম

১৯৯১ সালে প্রখ্যাত চলচ্চিত্রকার এহতেশামের হাত ধরে চলচ্চিত্রে আসেন শাবনাজ ও নাঈম। তাদের প্রথম চলচ্চিত্র ‘চাঁদনী’। এতে  অভিনয় করতে গিয়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তাদের প্রেমের খবর চারদিকে চাউর হলে যথারীতি অস্বীকার করেন তারা। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন। এখনো সফল দাম্পত্য জীবনযাপন করে যাচ্ছেন শাবনাজ-নাঈম।

এই পাতার আরো খবর
up-arrow