Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৪
বন্দী হচ্ছেন পিয়া
শোবিজ প্রতিবেদক
বন্দী হচ্ছেন পিয়া

এবার ২৫ দিনের জন্য বন্দী হতে যাচ্ছেন মডেল ও অভিনেত্রী পিয়া। তবে কোনো কারাগার বা নজরবন্দিতে নয়, আটকা পড়ছেন রিয়েলিটি শো-তে।

প্রচারিতব্য একটি টিভি চ্যানেলের জন্য নির্মিত হচ্ছে বিগ বাজেটের এই শো। বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের বেশ কয়েকজন সেলিব্রেটি অংশ নেবেন এতে। শিগগিরই এর শুটিং শুরু হবে ভারতে। জানা গেছে, ব্যতিক্রমী এ শো-টি ক্যামেরাবন্দী হবে সেখানকার স্টুডিওতে। ইতিমধ্যে অংশগ্রহণকারী তারকাদের সঙ্গে প্রাথমিক কথাবার্তা সম্পন্ন হয়েছে টিভি চ্যানেলটির। এ প্রসঙ্গে জানতে চাইলে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, টানা ২৫ দিন শুটিং হবে ভারতে। এখনই অংশগ্রহণকারীদের নাম বলে শো-এর আকর্ষণ নষ্ট করতে চাচ্ছি না। এতটুকু আশ্বস্ত করতে পারি এটি হবে অন্যতম আকর্ষণীয় একটি রিয়েলিটি শো। অন্যান্য ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে পিয়া বলেন, আজ মঙ্গলবার নেপাল যাচ্ছি। শাহরিয়ার শাকিল ভাইয়ের ‘হলিডে প্ল্যানারস’-এর শুটিং হবে সেখানে। এ প্রোগ্রামটি ক্যামেরাবন্দী হওয়ার পর ঢাকায় ফিরে উড়াল দেব ব্যাংককে। টানা ১৫ দিন শুটিং করব সাজু মুনতাসির ভাইয়ের একটি নাটকে। এ ছাড়া যুক্তরাষ্ট্রে যাওয়ারও পরিকল্পনা করছি। এবার গেলে সেখানে শুধু ঘুরে বেড়ানোই হবে আমার কাজ। এর আগে গতবার গিয়েছি, শুধু কাজ আর কাজের মধ্যে সময় কাটিয়েছি। এবার চাচ্ছি সেই দেশটাকে একটু ঘুরেফিরে দেখতে।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতিমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল’ পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। বর্তমানে দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করছেন পিয়া।

up-arrow