Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১৮
ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদ : মুখ খুললেন মারিয়ন
শোবিজ ডেস্ক

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির ১২ বছরের সম্পর্কের অবসান ঘটতে চলেছে বিয়ে বিচ্ছেদের মাধ্যমে- এমন খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই সন্দেহের তীর ছুটে গিয়েছিল ফরাসি অভিনেত্রী মারিয়ন কোতিয়াহে্র দিকে। অস্কারজয়ী এই অভিনেত্রীর সঙ্গে পরকীয়ার কারণেই নাকি পিটকে ছেড়ে যাচ্ছেন জোলি- এমন গুঞ্জন শোনা যাচ্ছিল গত দুই দিন ধরেই।

এবার সব গুঞ্জনের কড়া জবাব দিলেন মারিয়ন নিজেই।

মারিয়নকে ঘিরে সন্দেহের আগুনে ঘি ঢেলেছিল, সম্প্রতি ক্লোজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তার দ্বিতীয়বারের মতো অন্তঃসত্ত্বা হওয়ার তথ্যটি। গুজব ছড়িয়েছিল, এই সন্তানের বাবা আর কেউ নন, স্বয়ং ব্র্যাড। মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘অ্যালাইড’-এর শুটিং চলাকালেই নাকি একে অপরের প্রেমে জড়িয়েছিলেন তারা, আর তারই ফসল এই সন্তান- এমন সব মুখরোচক গুজবে সয়লাব ছিল গণমাধ্যম। সবকিছু দেখে-শুনে মারিয়ন ইন্সটাগ্রামে দেওয়া এক পোস্টের মাধ্যমে খোলাসা করেছেন সবকিছুর। জানিয়েছেন, তার দ্বিতীয় সন্তানের বাবা তার দীর্ঘদিনের সঙ্গী ফরাসি অভিনেতা ও নির্মাতা গিইয়ুম ক্যানে।

১১ ঘণ্টা আগে প্রকাশিত ওই পোস্টে মারিয়ন লিখেছেন, ২৪ ঘণ্টা আগে যে খবরটি প্রকাশিত হয়েছে, সেটির বিপরীতে এটি হতে যাচ্ছে আমার প্রথম ও একমাত্র প্রতিক্রিয়া। আমি এই ধরনের বিষয়ে মন্তব্য করতে অভ্যস্ত নই, এসব বিষয়কে গুরুত্বও দিই না আমি।

এই পাতার আরো খবর
up-arrow