Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৮
আলাপন...
দর্শক চাইলে সিনেমায় আরও অভিনয় করব
আলী আফতাব
দর্শক চাইলে সিনেমায় আরও অভিনয় করব

পার্থ বড়ুয়া। গানের পাশাপাশি ছোট পর্দায় অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অনেক অগেই। শুক্রবার মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। এ বিষয়ে আজ তার সঙ্গে আলাপচারিতা—

 

ছোট পর্দার পর এবার আপনার অভিষেক হতে যাচ্ছে বড় পর্দায়। কেমন লাগছে?

সিনেমায় এটিই আমার প্রথম কাজ। এর আগে ছোট পর্দায় অভিনয় করেছি। কিন্তু সিনেমার বিষয়টি আসলে বিরাট ব্যাপ্তির বিষয়। ছোট পর্দার সঙ্গে এর পার্থক্য বিশাল। আমার সিনেমায় অভিনয় করার খুব যে আগ্রহ ছিল এমনটি নয়। কিন্তু অমিতাভ মনে করেছেন, আমি যে চরিত্রটিতে অভিনয় করেছি তাতে আমাকে যথেষ্ট মানিয়েছে এবং আমি অভিনয় করতে পেরেছি।

 

যেহেতু এটি আপনার প্রথম ছবিতে কাজ। অভিনয়ের ক্ষেত্রে কোনো সমস্যা হয়নি?

সিনেমায় কাজ করার বিষয়টি একটু আলাদা। তাই প্রথমে একটু সমস্যা হতে পারে। এক্ষেত্রে একটি কথা না বললেই নয় যে, আমাকে আয়নাবাজিতে অভিনয় করার ব্যাপারে দারুণভাবে সহযোগিতা করেছেন নায়লা আজাদ নূপুর আপা। অমিতাভ খুব মনোযোগ দিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন। সিনেমাটোগ্রাফার হিসেবে রাশেদ অসাধারণ কাজ করেছেন। চঞ্চল, নাবিলাসহ সবাই যার যার চরিত্রে অসাধারণ অভিনয় করেছেন। তাই আমি আয়নাবাজি নিয়ে দারুণভাবে আশাবাদী।

 

তাহলে কী সিনেমায়ও নিয়মিত অভিনয় করবেন?

আগে সিনেমাটি মুক্তি পাক। যদি দর্শকের ভালো লাগে তাহলে সিনেমায় অভিনয় করা নিয়ে ভাবা যেতে পারে। কিন্তু আয়নাবাজি মুক্তির আগেই আমার কাছে কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাবও এসেছে। আমি আয়নাবাজির ফলাফলটা দেখতে চাচ্ছি।

 

গানের খবর কি?

আগামী ৯ অক্টোবর পর্যন্ত  ‘আয়নাবাজি’র নানা প্রচারণা নিয়ে একটু ব্যস্ত থাকব।  ১০ অক্টোবরের পর থেকে বেশকিছু স্টেজ শো করার কথা আছে। এছাড়া গত মাসে আমেরিকার বিভিন্ন স্টেটে পাঁচটি শো করেছি আমরা। তারও আগে অস্ট্রেলিয়ায় একটি শো করে এসেছি।    

এই পাতার আরো খবর
up-arrow