Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১ অক্টোবর, ২০১৬ ০০:১০
দীপিকার ভবিষ্যৎ
শোবিজ ডেস্ক
দীপিকার ভবিষ্যৎ

এ সময়ের ব্যস্ত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউড থেকে হলিউড সবখানেই সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি টিভি অনুষ্ঠান ‘ভোগ বিএফএফ’য়ে অভিনয় ক্যারিয়ার ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে নিজের মতামত জানিয়েছেন হালের সেনসেশন এ বলিউড তারকা। শুধু তাই নয় এ অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের চেয়ে শক্তিশালী অভিনেত্রী বলে মন্তব্য করেও সবার প্রশংসা কুড়িয়েছেন ‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত এ অভিনেত্রী। এ মুহূর্তে হলিউড ক্যারিয়ারে দীপিকা ও প্রিয়াঙ্কাকে পরস্পরের প্রতিদ্বন্দ্ব্বী হিসেবেই ভাবছেন অনেকে।

একের পর এক মার্কিন টিভি সিরিজে অভিনয়ের প্রস্তাব পাওয়া প্রিয়াঙ্কাকে সামনেই দেখা যাবে হলিউডের রুপালি পর্দায়। অন্যদিকে হলিউডের প্রথম ছবি ‘দ্য জেন্ডার কেইজ’ দিয়েই বাজিমাৎ করে ফেলেছেন দীপিকা।

হলিউডে নিজের শক্ত অবস্থানের পাশাপাশি জিতে নিয়েছেন সর্বোচ্চ আয়ের অভিনেত্রীর তকমাও। তাই প্রিয়াঙ্কার চেয়ে প্রতিযোগিতায় দীপিকাকেই এগিয়ে রাখবেন সবাই—এটাই স্বাভাবিক।

কিন্তু নিজের এ সফলতা নিয়ে সংযত দীপিকা। পূর্বসূরি প্রিয়াঙ্কাকে কটাক্ষ করা দূরে থাকুক বরং প্রিয়াঙ্কার ভূয়সী প্রশংসাই করতে দেখা গেল তাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, বলিউড তারকাদের নিয়ে জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘ভোগ বিএফএফ’য়ের আড্ডায় উপস্থাপক কামাল শিধু ‘ভোগ’ ম্যাগাজিনের পুরনো প্রচ্ছদে দীপিকার ছবি দেখিয়ে নিজেকে মূল্যায়ন করতে বলেন। দীপিকা বলেন, ‘আসলে পুরনো ‘আমি’কে নিয়ে মোটেও ভাবি না বরং সামনে যে নতুন ‘আমি’কে দেখতে পাব তাকে নিয়েই বেশি ভাবতে চাই। এই পুরনো ছবিগুলো হয়তো আমাকে মনে করিয়ে দেবে দশ বছর আগে আমি কেমন ছিলাম। কিন্তু পুরনো জায়গায় যেন আমি আটকে না থাকি সেটাই আমার চাওয়া। দশ বছর পরে এসে আগের জায়গায় নিজেকে দেখতে চাই না। ’প্রিয়াঙ্কাকে নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবেন কিনা— এমন প্রশ্নে জবাবে দীপিকা বলেন, ‘মোটেই নয় বরং প্রিয়াঙ্কা আমার চেয়ে শক্তিশালী অভিনেত্রী। ’

এই পাতার আরো খবর
up-arrow