শনিবার, ১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

আঠারোয় জয়ধ্বনি

আঠারোয় জয়ধ্বনি

পথচলার ১৭ বছর পেরিয়ে আজ ১৮ বছরে পদার্পণ করছে চ্যানেল আই। এ উপলক্ষে দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় ঢাকার তেজগাঁওয়ের চ্যানেল আই ভবন প্রাঙ্গণে বিশিষ্টজনদের উপস্থিতিতে অনুষ্ঠানমালার উদ্বোধন করা হবে। এর আগে গতকাল দিবাগত রাত ১২টা ১ মিনিটে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা।

উৎসবের স্লোগান ‘আঠারোয় জয়ধ্বনি’। থাকছে দিনব্যাপী মিলনমেলা ও সাংস্কৃতিক পরিবেশনা। ঢাকার বাইরে দেশের জেলায় জেলায় তিন থেকে ১০ দিনের অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

আজ সকাল সাড়ে ১০টা থেকে দিনব্যাপী চ্যানেল আই চেতনা চত্বর থেকে সরাসরি সম্প্রচার করা হবে উৎসব উদযাপনের নানা আয়োজন নিয়ে অনুষ্ঠান ‘১৮ বছরে চ্যানেল আই আঠারোয় জয়ধ্বনি’। প্রযোজনায় আমীরুল ইসলাম ও শহিদুল আলম সাচ্চু।

রাত ৭টা ৫০ মিনিটে থাকছে হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নাটক ‘বাক্স’। অভিনয়ে অন্তু করিম, হিমি, ঝুনা চৌধুরী, মনিরা মিঠু, মিন্টু সরদার, ডা. আজাদ, সাইফুল ইসলাম বুলবুল, স্বপন, মান্নান ভূঁইয়া প্রমুখ। পরিচালনায় মোহাম্মদ ইব্রাহিম।

চ্যানেল আইয়ের আঠারো বছরে পদার্পণ উপলক্ষে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর