Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ অক্টোবর, ২০১৬ ২৩:৪৭
কারিনার ভাগ্য...
শোবিজ ডেস্ক
কারিনার ভাগ্য...

তারকাদের বিয়ের পর নাকি দুর্ভাগ্য তাদের ওপর জেঁকে বসে। আর সন্তান হলে তো কথাই নেই।

বিয়ের পরে নাকি বলিউড নায়িকাদের বেলাও তাই হয়। কদর কমে যায়। মা হলে ক্যারিয়ার শূন্যের কোঠায় গিয়ে ঠেকে। অথচ কারিনা কাপুরের বেলা নাকি তার উল্টোটাই হচ্ছে। বিয়ের পর তার ক্রেজ একটুও কমেনি। বরং তাকে নিয়ে সবার আগ্রহ বেড়েছে। এতে খুশিতে ডগমগ খোদ এই অভিনেত্রী। তবে মা হওয়ার পরের পরিস্থিতি কী হবে, তা এখনো বোঝা যাচ্ছে না। কিন্তু সন্তানসম্ভবা অবস্থাতেই কারিনা হয়ে উঠেছেন সৌভাগ্যবতী। এতেই নড়েচড়ে বসেছেন তিনি। তার কাছে আসতে শুরু করেছে শিশুদের প্রসাধনী ও অন্তঃসত্ত্ববাদের পণ্যের বিজ্ঞাপনে কাজ। এটি দেখে কাছের দূরের সবার চোখ চড়ক গাছ। সম্প্রতি এ রকম ছয়টি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারিনার নিকটতম একটি সূত্র জানায়, শিগগিরই মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। শিশুদের জন্য তৈরি

কোনো পণ্যের প্রচারে অংশ নেওয়া তার কাছে দায়িত্বপূর্ণ একটি কাজ। তাই যে কোনো পণ্যের বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব পেলেই হুট করে রাজি হচ্ছেন না এই তারকা। সূত্রটি আরও জানায়, কারিনা নিজে যেসব পণ্যের প্রতি আস্থাশীল, কেবল সেসব পণ্যের প্রচারেই অংশ নিচ্ছেন তিনি।

সম্প্রতি অভিনেতা স্বামী সাইফ আলী খানের সঙ্গে একটি পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন কারিনা।

এ ছাড়া মাতৃত্বকালীন পোশাকের একটি ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত হয়েছেন তিনি। কিছুদিন আগে বাবা হয়েছেন কারিনার সাবেক প্রেমিক শহিদ কাপুর। বাবা হওয়ার সুবাদে শিশুদের পণ্যের মডেল হতে অস্বীকৃতি জানিয়েছিলেন তিনি। পরে তারই ফিরিয়ে দেওয়া একটি শিশু-প্রসাধনীর বিজ্ঞাপনে কাজ করেছিলেন কারিনা।

এই পাতার আরো খবর
up-arrow