Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৪ অক্টোবর, ২০১৬ ২৩:৪৮
আলাপন...
১৪ আমার লাকি নাম্বার
১৪ আমার লাকি নাম্বার

২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজুর ‘জি হুজুর’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সাইমন সাদিকের চলচ্চিত্রে অভিষেক ঘটে। এরপর একে একে অভিনয় করেছেন অনেক দর্শকনন্দিত চলচ্চিত্রে।

১৪ অক্টোবর মুক্তি পাবে তার অভিনীত চলচ্চিত্র ’চোখের দেখা’। এই চলচ্চিত্র এবং সমসাময়িক বিষয় নিয়ে আজ তার সঙ্গে আলাপচারিতা—

 

 

‘চোখের দেখা’ চলচ্চিত্র নিয়ে প্রস্তুতি কেমন ছিল?

প্রস্তুতি ভালো ছিল। অনেক আগে যদিও চলচ্চিত্রটি সাইন করা; সে কারণে অনেক বেশি এক্সাইটেড ছিলাম। ভালো পরিচালক, ভালো মেকিং। যে কারণে প্রিপারেশনটাও একটু অন্যরকম ছিল।

 

চলচ্চিত্রটির আলাদা বিশেষত্ব কি আছে, যা দেখতে দর্শক হলে যাবে?

প্রথমত ছবিটির গল্প যেমন ভালো ঠিক তেমনি ছবির গানগুলোও খুব ভালো হয়েছে। সব মিলিয়ে দর্শকদের জন্য ‘চোখের দেখা’ ছবিটি একটি পূর্ণ বিনোদনমূলক ছবি হবে বলেই আমার বিশ্বাস।

 

সাইমন-অহনার রসায়ন কেমন ছিল?

এক কথায়-অসাধারণ! অহনা অভিনেত্রী হিসেবে অনেক ভালো এবং কো-অপারেটিভ। অহনা বড় পর্দায়ও কিন্তু কাজ করেছে। আমি আর সে সাধ্যমতো চেষ্টা করেছি দর্শকদের জন্য ভালো কিছু দেওয়ার। নিঃসন্দেহে আমার আর অহনার মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো ছিল।

 

লোকেশন পছন্দের ব্যাপারে বিদেশ নয় কেন?

আমাদের দেশের মধ্যেই অনেক সুন্দর লোকেশন রয়েছে। এসব লোকেশনে চিত্রায়িত চলচ্চিত্র দেখলে দর্শকদেরও বোঝার উপায় নেই, এটি আমাদের দেশ না বিদেশ। ইতিমধ্যে কিন্তু ‘চোখের দেখা’ চলচ্চিত্রের একটি গান দারুণ জনপ্রিয়তা পেয়েছে, যা কিনা

বান্দরবানে চিত্রায়িত।

 

এই ১৪ তারিখের রহস্য কি?

রহস্য তো একটা আছেই! আমার চলচ্চিত্র জগতে পদার্পণ কিন্তু ১৪ অক্টোবরে। আবার আমার সামনের চলচ্চিত্র ‘চোখের দেখা’ রিলিজ হচ্ছে ১৪ অক্টোবরে। আসলে ১৪ আমার লাকি নাম্বার।

 

চলচ্চিত্রটি নিয়ে প্রত্যাশা কেমন?

চলচ্চিত্র নিয়ে আমি বেশি আশাবাদী। সেই কারণে আমি চলচ্চিত্রের প্রোমোশন থেকে শুরু করে মোটামুটি সব জায়গায় থাকার চেষ্টা করছি। যেহেতু ভালো  একটা চলচ্চিত্র সেহেতু আমি আশা করছি দর্শক ভালোভাবেই নেবে। কারণ, ইতিপূর্বে দেশের যে কোনো স্থানে ভালো চলচ্চিত্রগুলোকে সুন্দরভাবে গ্রহণ করেছে। তাই মনে করি, ‘চোখের দেখা’ চলচ্চিত্রটি  সব দর্শক সেভাবেই নেবে।

পান্থ আফজাল

সংশ্লিষ্ট সংবাদ

এই পাতার আরো খবর
up-arrow