Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ অক্টোবর, ২০১৬ ২৩:১৮
উল্কি থেকে মুছে ফেলছেন পিটের নাম
শোবিজ ডেস্ক
উল্কি থেকে মুছে ফেলছেন পিটের নাম

অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি গত মাসে অভিনেতা ব্র্যাড পিটের সঙ্গে বিয়েবিচ্ছেদের আবেদন করেছেন আদালতে। এরপর স্বামীর মোবাইল নম্বর ব্লক করেছেন যেন কল কিংবা মেসেজ পাঠাতে না পারেন। এবার পিট সম্পর্কিত শরীরের সব উল্কি মুছে ফেলছেন ৪১ বছর বয়সী এই তারকা।

একটি সূত্র জানিয়েছে, ব্র্যাডের সঙ্গে সম্পর্কিত যাবতীয় কিছু যত দ্রুত সম্ভব মুছে ফেলতে বা অপসারণ করতে চান জোলি। নিজের চারপাশে থাকা ব্র্যাডের সব বিষয় নিশ্চিহ্ন করে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অ্যাঞ্জেলিনার উল্কিগুলো তার জন্য খুব অর্থবহ ও গুরুত্বপূর্ণ। দুঃখজনক হলো, জীবনে প্রথমবার এসব মুছে ফেলার কথা ভেবেছেন তিনি। পিট সম্পর্কিত যা কিছু আছে, সবই সরিয়ে ফেলার জেদ এসেছে তার মনে। এদিকে পিটও জোলিকে উৎসর্গ করে শরীরে উল্কি করিয়েছেন। তিনি সেগুলো রাখবেন কিনা তা বোঝা যাচ্ছে না। তবে স্ত্রীর বিচ্ছেদের সিদ্ধান্তে পুরোপুরি মুষড়ে পড়েছেন ৫২ বছর বয়সী এই তারকা।

এর আগে দ্বিতীয় স্বামী বিলি বব থর্নটনের সঙ্গে বিয়েবিচ্ছেদের পর শরীর থেকে তার নামাঙ্কিত উল্কি মুছে ফেলেন জোলি। জনি লি মিলারের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে ২০০০ সালে বিলিকে বিয়ে করেন তিনি। কিন্তু তাদের সংসার ভেঙে যায় তিন বছরের মাথায়। পিট হলেন তার তৃতীয় স্বামী।

up-arrow