Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৬ অক্টোবর, ২০১৬ ২৩:২২
আজ ইত্যাদি
শোবিজ প্রতিবেদক
আজ ইত্যাদি

দর্শকদের অনুরোধে আবারও রাঙ্গামাটিতে ধারণকৃত ‘ইত্যাদি’র পুনঃপ্রচার করা হবে আজ রাত ৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদির প্রশংসিত এ পর্বটি রাঙ্গামাটি শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত বিজিবি সেক্টর হেড কোয়ার্টারের অভ্যন্তরে লেক, সবুজ বনানী-পাহাড় আর অসাধারণ নৈসর্গিক দৃশ্য পরিবেষ্টিত সুউচ্চ হেলিপ্যাডে ধারণ করা হয়েছিল।

বিষয় বৈচিত্র্যে ভরপুর ‘ইত্যাদি’র প্রশংসিত এই পর্বে ছিল বেশ কয়েকটি হৃদয়ছোঁয়া প্রতিবেদন। রয়েছে ফেসবুক এর ভিন্নতর ব্যবহারের মাধ্যমে অসহায় মানুষকে সেবা দিতে এগিয়ে আসা সিরাজগঞ্জের যুবক মামুন বিশ্বাসের ওপর একটি প্রতিবেদন। রয়েছে রাঙ্গামাটির পাহাড়ি জনগোষ্ঠীর জীবনাচার এবং রাঙ্গামাটির প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত, দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর তথ্য ভিত্তিক প্রতিবেদন। এছাড়াও এবারের বিদেশি প্রতিবেদন করা হয়েছে কাপ্তাই জলবিদ্যুৎ কেন্দ্রের সঙ্গে সামঞ্জস্য রেখে বিশ্বের সর্ববৃহৎ বাঁধ ও বন্যা প্রতিরোধ প্রকল্প নেদারল্যান্ডস্ এর ডেল্টা ওয়ার্কসের ওপর।

এবারের ইত্যাদিতে গান গেয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় শিল্পী রবি চৌধুরী এবং রাঙ্গামাটির চমচমি দেওয়ান। এছাড়াও এবারের অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় রয়েছে একটি ব্যতিক্রমী নাচ।

নিয়মিত পর্ব হিসেবে এবারও যথারীতি রয়েছে মামা-ভাগ্নে, নানী-নাতি ও চিঠিপত্র পর্ব। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। অনুষ্ঠানটি প্রচারিত হবে শুধু বিটিভি ওয়ার্ল্ডে।

up-arrow