Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১০ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৯ অক্টোবর, ২০১৬ ২১:৫১
ব্র্যাড পিটের প্রেমে ব্রিটনি
শোবিজ ডেস্ক
ব্র্যাড পিটের প্রেমে ব্রিটনি

সম্প্রতি ব্র্যাড পিট আলাদা হয়ে গেছেন তার দীর্ঘদিনের সঙ্গীনি অ্যাঞ্জেলিনা জোলির থেকে। এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা।

আর কোনো কোনো নিউজেতো একের পর এক উঠে আসছে তাদের নতুন সম্পর্কের কথা। ঠিক সেই সময় পপস্টার ব্রিটনি স্পিয়ার্স জানালেন তার ভালোবাসার কথা। সম্প্রতি অস্ট্রেলিয়ার টেলিভিশনে ‘টু ডে শো’-তে ব্রিটনি জানিয়েছেন, ‘আমার প্রথম সেলিব্রিটি ক্রাশ ব্র্যাড পিট। একটা সময় তার অভিনয় আমাকে জাদু করে রেখেছিল। দুই-একবার তার সঙ্গে দেখাও হয়েছে আমার। এখন সে সিঙ্গেল। ভাবছি নতুন করে সম্পর্কটা আবার শুরু করব। ’ ব্রিটনির এমন মন্তব্য নিয়েই এখন শুরু হয়েছে বিস্তর জল ঘোলা। অনেকে বলছেন ব্রিটনি স্পিয়ার্স এখন সিঙ্গেল। তাই এই কথার মধ্য দিয়ে দুজন এক হওয়ার চেষ্টা করছেন। তবে এটাই প্রথম নয়!  ২০০৫ সালে ব্রিটনি এবং কেভিন একটি আমেরিকান রিয়েলিটি টিভি সিরিজে অংশগ্রহণ করেছিলেন। ৫ এপিসোডের এ সিরিজ দেখানো হয়েছিল ১৭ মে থেকে ১৪ জুন, ইউপিএন চ্যানেলে শোয়ের নাম ছিল ‘ব্রিটনি অ্যান্ড কেভিন : কেওটিক’। এ সিরিজের বিষয় ছিল এই দুই সেলিব্রিটি দম্পতির প্রেমের শুরু, এনগেজমেন্ট এবং বিয়ে।

অনেকেই মনে করেন এ সিরিজ ব্রিটনির ক্যারিয়ারের পক্ষে খুবই খারাপ হয়েছিল, কারণ তার এ নার্সিসিস্টিক আচরণ অনেকেই ভালো চোখে দেখেননি সেই সময়ই ব্র্যাড পিট ছেড়ে আসছেন তার প্রথম স্ত্রী জেনিফার অ্যানিস্টনকে সেই সময়ই সেই সিরিজের ব্রিটনি স্পিয়ার্স বলেছিলেন, ‘শেষ পর্যন্ত জেনিফার অ্যানিস্টন আর ব্র্যাড পিটের ছাড়াছাড়ি হয়ে গেল আমার মনে হচ্ছে ব্র্যাড বোধ হয় এখন কেবল আমার কথাই ভাবছে কিন্তু আসলে তা মোটেই নয় ও আমার দিকে ফিরেও তাকাবে না। তাতে আমার অবশ্য কিছুই যায় আসে না। ব্র্যাডেরও যায় আসে না। তবু আমরা দুজনে দুজনকে নিয়ে স্বপ্ন দেখতেই পারি’।

এই পাতার আরো খবর
up-arrow