Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৪ অক্টোবর, ২০১৬ ২২:৪৯
শুভ-ফারিয়া অধ্যায়
শোবিজ প্রতিবেদক
শুভ-ফারিয়া অধ্যায়

ঢাকাই চলচ্চিত্রে জুটি প্রথার ক্ষেত্রে নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। একের পর এক জুটিবদ্ধ হচ্ছেন তারা।

মানে দর্শক আর নির্মাতার ভালোবাসা পেতে শুরু করেছেন। ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রের কাজ শেষ হতে না হতেই নতুন ছবির জন্য আবারও জুটি বাঁধলেন দুজন। ছবির শিরোনাম ‘ধেেতরিকি’।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন শামিম আহমেদ রনি। শুভ বলেন, ‘প্রেমী ও প্রেমী’র কাজ প্রায় শেষদিকে। এ ছবিতে ফারিয়ার সঙ্গে আমার অভিনয়টা বেশ জমজমাট ছিল। মানে ছবি মুক্তির আগেই আমরা পরিপক্ব জুটি হয়ে গেছি। এবার সিনেমা হলে আসার পালা। আমার বিশ্বাস দর্শক আমাদের পক্ষেই রায় দেবে। ঢাকাই ছবির আগামী জুটি হিসেবে আমরা রাজত্ব করতে পারব। ডিসেম্বরের ১০ তারিখ থেকে নতুন ছবির কাজ শুরু করব।

নুসরাত ফারিয়া বলেন, আমরা একসঙ্গে ‘প্রেমী ও প্রেমী’র কাজ করছি। কাজ করতে গিয়ে আমরা বেশ ভালো বন্ধু হয়ে উঠেছি। আবারও শুভর সঙ্গে নতুন ছবি করব। জুটি হিসেবে আমরা নতুন এক অধ্যায় শুরু করতে পারব বলে আমার বিশ্বাস। আমাদের চলচ্চিত্রে এখন জুটির বড় অভাব। এই শূন্যতা আমরা পূরণ করতে পারব বলে নিজেরাই এখন বেশ আস্থাবান হয়ে উঠেছি। আমাদের নতুন অধ্যায় আর পর্দা রসায়নে দর্শকদের মন ভরাতে চেষ্টায় কোনো ত্রুটি থাকবে না আমাদের।

এই পাতার আরো খবর
up-arrow