সোমবার, ১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

দীপিকার রাজস্থানী নাচ

শোবিজ ডেস্ক

দীপিকার রাজস্থানী নাচ

সঞ্জয়লীলা বনশালি মানেই শুটিং শুরুর আগে আলোচনা। ভদ্রলোকের পরবর্তী ছবি ‘পদ্মাবতী’র ঘোষণা এসেছে আরও বেশ খানিকটা সময় আগে। ভক্তদের অপেক্ষা কবে শুরু হচ্ছে শুটিং। এবার সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

আর মাত্র কয়েকটা দিন। রাজস্থানী ঐতিহ্যের ‘ঘুমর’ নাচের একটি দৃশ্যের শুটিং দিয়েই শুরু হতে চলেছে ছবির কাজ। ছবির কেন্দ্রীয় চরিত্র রানী পদ্মাবতীকেই এই দৃশ্যে ‘ঘুমর’ নাচের আসরে দেখা যাবে। তার মানে এটা চূড়ান্ত যে-দীপিকা পাড়ুকোনকেই প্রথম ফ্রেমবন্দী করে শুটিং শুরু করতে চলেছেন সঞ্জয়লীলা বনশালি। জানা গেছে, মুম্বাইয়ের বান্দ্রার মেহবুব স্টুডিওতে এই নাচের দৃশ্যটি শুটিংয়ের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ‘পদ্মাবতী’র ইউনিট।

এই দৃশ্যের জন্য চিতোর দুর্গের ভিতরের একটি বিশেষ অংশের মতো করে সেট তৈরি হচ্ছে মেহবুব স্টুডিওতে। ‘পদ্মাবতী’র মাধ্যমে ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ নিয়েছেন বানশালি। কারণ এর বাজেট ১৭০ কোটি রুপি। তার স্বপ্ন বাস্তবায়নে অর্থলগ্নি করতে সম্মতি জানিয়েছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স। প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সুধাংশু ভাটস সোমবার টুইটারে ছবিটির পাত্রপাত্রী চূড়ান্ত হওয়ার ঘোষণা দেন। ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং। রানী পদ্মাবতীর স্বামী চিতোরের রাজা ভাওয়াল রতন সিংহের চরিত্রে দেখা যাবে শাহিদ কাপুরকে। সঞ্জয়লীলা বানশালির সঙ্গে রণবীর সিং ও দীপিকার তৃতীয় ছবি হতে যাচ্ছে ‘পদ্মাবতী’।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর