Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ০০:০৩
অবশেষে শেষ হলো ‘সত্তা’ চলচ্চিত্র
শোবিজ প্রতিবেদক
অবশেষে শেষ হলো ‘সত্তা’ চলচ্চিত্র
‘সত্তা’ চলচ্চিত্রের একটি দৃশ্য

নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের পরিচালনায় অবশেষে শেষ হলো ‘সত্তা’ চলচ্চিত্রের কাজ। শাকিব খানের বিপরীতে ‘সত্তা’ ছবিতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

গত বছরের ১৫ নভেম্বর রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘সত্তা’ ছবির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। এর পরই শাকিব ও পাওলিকে নিয়ে ছবির শুটিং শুরু করেন পরিচালক। কিন্তু শাকিব-পাওলির শিডিউল না মেলার কারণে দীর্ঘসময় ধরে এই চলচ্চিত্রের কাজ চলে। তবে দুজনের এবার শিডিউল মেলার কারণে কয়েকদিন আগেই কক্সবাজারে শুটিং করে শেষ হলো এই চলচ্চিত্রের কাজ। দীর্ঘ দুই বছর ধরে কাজ করে অবশেষে পাওলি ও শাকিব জুটিকে নিয়ে পরিচালক হাসিবুর রেজা কল্লোল শেষ করলেন এই চলচ্চিত্র নির্মাণের কাজ। এ প্রসঙ্গে কল্লোল জানান, সামনের ডিসেম্বরে এই চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা রয়েছে। শাকিব তার শ্রেষ্ঠ অভিনয় করেছেন। শাকিব তা নিজেও বলেছেন। এখানে তাকে দেখা যাবে ভিন্ন লুকে। এখানে শাকিব অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে আর পাওলি রেখা নামের এক তরুণী। যে কিনা ঘাত-প্রতিঘাতে বড় হয়েছে।

কখনো সে ফুল বিক্রেতা আবার শেষ পর্যায়ে সে পতিতা হয়েছে সমাজ পরিস্থিতির কারণে। আরেকটা কথা, আমি বাংলাদেশের অনেক সুন্দর সুন্দর লোকেশনে শুটিং করেছি। কী দরকার বাইরের দেশে গিয়ে শুটিং করে! আর প্রথমে আমি এটি বাংলা ভাষা-ভাষীর জন্য রিলিজ দেব। তারপর এটি অন্যান্য ভাষায় ডাবিং করব। তবে আমি শাকিব-পাওলির অভিনয় নিয়ে যথেষ্ট সন্তুষ্ট। ২২ তারিখ শাকিবের ডাবিং শুরু হবে। আর পাওলি শুটিং শেষ করে গত বৃহস্পতিবার ১০টা ১৫ মিনিটে ঢাকা ছেড়েছেন। মানুষ ভালো ছবির জন্য আগ্রহ করে বসে আছে। আশা করি ভালো একটা ছবি দেখতে পারবে সবাই।

এই পাতার আরো খবর
up-arrow