Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ অক্টোবর, ২০১৬ ০০:০৫
সাবা-শফিক সাদেকীকের ‘অ-প্রেম’
শোবিজ প্রতিবেদক
সাবা-শফিক সাদেকীকের ‘অ-প্রেম’
‘অ-প্রেম’ নাটকের একটি দৃশ্য

‘অ-প্রেম’ নামের একটি নাটকে সাবাকে দেখা যাবে আইটেম গানে। তার চরিত্রের নাম লিসা। মেয়েটি অপরাধজগতের একজন গ্যাংস্টার। একসময় জহির নামের এক গ্যাংস্টারের সঙ্গে শহরে এসে তার চেয়েও বড়মাপের সন্ত্রাসী হয়ে ওঠে লিসা। জহিরের ভূমিকায় আছেন শফিক সাদেকী। ‘তার সঙ্গে এবারই প্রথম কাজ করেছি। গতানুগতিক প্রেমের কাহিনী থেকে বেরিয়ে অপরাধজগতের দুজন মানুষের ভালোবাসার কথা বলা হয়েছে এখানে। গল্পটি বেশ উত্তেজনাময়। চরিত্রের প্রয়োজনে শুধু নাচই নয়, অস্ত্রও হাতে নিতে হয়েছে আমাকে’ বললেন সাবা।

অপরাধজগতের দলনেতার ভূমিকায় অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ। তার তত্ত্বাবধানে থেকেই মূলত জহির ও লিসা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যান। এতে এক নর্তকীর চরিত্রে আছেন তাসনিয়া রহমান।

নাটকটি লিখেছেন কিঙ্কর আহসান। নামকরণ প্রসঙ্গে তিনি বললেন, ‘এখানে অ-প্রেম দিয়ে বোঝানো হয়েছে, অসমাপ্ত প্রেম অথবা অন্ধকারের প্রেম। যে প্রেম পরিণতি পাবে না জেনেও মানুষ ভালোবেসে যায়। জহির ও লিসা উভয়ে অপরাধজগতের মানুষ। ‘অ-প্রেম’ পরিচালনা করছেন মাহমুদ দিদার। তিনি জানান, গত ১৫ অক্টোবর থেকে এর চিত্রায়ণ শুরু হয়। আশা করছি দর্শকদের ভালো লাগবে। ভালোবাসা দিবসে দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

এই পাতার আরো খবর
up-arrow