বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

দীর্ঘ বিরতির পর ববি

শামছুল হক রাসেল

দীর্ঘ বিরতির পর ববি

ফিল্মপাড়ায় যে কয়জন অভিনেত্রী নজর কাড়েন তাদের মধ্যে তিনিও অন্যতম। আবার শারীরিক অবয়বে অনেককেই ছাপিয়ে যান তিনি। রুপালি পর্দায় দর্শকরা যে ধরনের বডি ল্যাংগুয়েজ চান তার সিংহভাগ রয়েছে এই অভিনেত্রীর মাঝে। বলছি অভিনেত্রী ববির কথা। গত শুক্রবার দেশব্যাপী মুক্তি পেয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘এক রাস্তা’ ছবিটি। আর এর মাধ্যমে ববির জোরালো প্রত্যাবর্তন ঘটল বলে মনে করছেন কেউ কেউ। এ ছাড়া মুক্তির আগে থেকেই ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছিলেন ববি। গতকাল পর্যন্ত ছবিটির প্রদর্শনে বেশিরভাগ হল মালিক সন্তুষ্ট বলে দাবি করলেন ববি। বাংলাদেশ প্রতিদিনকে তিনি আরও বলেন, ‘এই ছবিতে আইভি নামের চরিত্রে অভিনয় করেছি। দর্শকদের কথা মাথায় রেখে অনেক হিসাব-নিকাশ করেই এবার অভিনয় করেছি। হলফ করে বলতে পারি, এ ধরনের চরিত্রে তারা আমাকে দেখেনি এর আগে।’

এদিকে দীর্ঘদিন বিরতি দিয়ে বড় পর্দায় ফিরলেন তিনি। এ প্রত্যাবর্তন দর্শকরা কীভাবে গ্রহণ করেছে জানতে চাইলে ববি বলেন, ‘দেখুন বিশ্বের অনেক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এ ধরনের ঘটনা ঘটে। এমনকি কেউ কেউ ইচ্ছে করেই গ্যাপও দিয়ে থাকেন। এটা ঠিক যে, অন্যের সঙ্গে তুলনা করা ঠিক হবে না।‘ এ ছাড়া দর্শকরা নতুন লুকে সানন্দেই তাকে গ্রহণ করেছে বলে ববি জানান। এদিকে বেশ কয়েকটি হলে তিনি নিজে দর্শকসারিতে বসে ছবি দেখেছেন। গিয়েছেন রাজধানীর পুনম ও অভিসার সিনেমা হলেও। সব জায়গায় প্রত্যাশা মতো সাড়া পেয়েছেন বলে জানান ববি।

তিনি আরও বলেন, এতটুকু বলতে পারি অ্যাকশন-রোমান্টিকের পাশাপাশি এটি ভিন্নধারার মৌলিক একটি ছবি। গানগুলোতে রয়েছে বৈচিত্র্য। সব মিলিয়ে দর্শকরা একটি দারুণ ছবি উপভোগ করছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর