শনিবার, ২৯ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

কে করবে বাজিমাত?

শোবিজ ডেস্ক

কে করবে বাজিমাত?

অ্যায় দিল হ্যায় মুশকিল

‘শিবায়’ নাকি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’? ইতিমধ্যে  সিনেমা হলে হাজির হয়ে গেছে দুই ছবি। তবে আগাম বুকিংয়ের ট্রেন্ড বলছে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটিই এগিয়ে রয়েছে এই মুহূর্তে। এমনকি কলকাতায় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর আগাম বুকিং প্রায় ৬৫ শতাংশ। যেখানে ‘শিবায়’-এর ২৫ শতাংশ। এমনটাই জানা গেছে।

দুটি ছবি সম্পূর্ণ ভিন্ন রকমের। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রয়েছে প্রেম এবং ব্রেকআপের গল্প। অন্যদিকে ‘শিবায়’-এর গতিবিধি বলছে এই ছবিটি ততটাই সিরিয়াস। ‘শিবায়’-এর মতো ছবি বলিউডে একেবারে নতুন। করণ জোহরের ছবি সেদিক দিয়ে দেখলে অনেকের মতেই ছাঁচে প্যানপ্যানানি। তা সত্ত্বেও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর অগ্রিম বুকিং অন্য কথা বলছে। আপাতত দর্শক কনফিউজড, কোনটা ছেড়ে কোনটা দেখবেন! কারণ ‘শিবায়’-এর ট্রেলার মুক্তির পর দর্শক বেশ অবাক হয়েছিলেন। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-কে যতই মেলোড্রামা বলা হোক, ট্রেলার কিন্তু মন কেড়েছে দর্শকের। দর্শকের একটা বড় অংশ করণ জোহরকেই এগিয়ে রাখছেন। কারণ তার ছবিতে রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা, ফাওয়াদ খান রয়েছেন। স্টার কাস্ট কোন পর্যায়ের বুঝতে পারছেন নিশ্চয়ই। কে যে কার প্রেমিকা, কার যে ব্রেকআপ সেটা ট্রেলারে স্পষ্ট নয়। যা আছে, সেটাই যথেষ্ট করণ-ঐশ্বরিয়া-রণবীর-ফাওয়াদের ভক্তদের জন্য। সব মিলিয়ে  অ্যায় দিল হ্যায় মুশকিল-এর বাজার হাই হওয়াতে মুশকিলে পড়েছে শিবায়।

অন্যদিকে পাকিস্তানি অভিনেতাদের ব্যান্ড করা থেকে শুরু করে, করণকে ‘দেশদ্রোহী’ বলার পর তার প্রতিক্রিয়া এবং মহারাষ্ট্র নবনির্মাণ সেনার চাপে আর্মি ওয়েলফেয়ার ফান্ডে পাঁচ কোটি টাকা দেওয়ার বিতর্ক ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-কে সারাক্ষণ প্রচারের আলোয় রেখেছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর